২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ভাগ্নের বিরুদ্ধে মামাকে হত্যা চেষ্ঠার অভিযোগ

-

বরগুনার পাথরঘাটায় সাইফুল ইসলামকে (২৮) কুপিয়ে হত্যা চেস্টার অভিযোগ উঠেছে স্থানীয় মাহবুব হোসেন, ইউনুচ আকন ও তার ছেলে মো. আলমাচ নামের এক ভাগ্নের বিরুদ্ধে। পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে পাথরঘাটা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করেছেন। সোমবার রাত সাড়ে ৭টার দিকে উপজেলার চরদুয়ানী ইউনিয়নের গাববাড়ীয়া গ্রামে এঘটনা ঘটে। সাইফুল ইসলাম চরদুয়ানী ইউনিয়নের গাববাড়ীয়া গ্রামের মো. ওয়াদুদ ফরাজীর ছেলে।

সাইফুল ইসলামে বাবা ওয়াদুদ ফরাজী জানান, আমাদের সাথে পাশ্ববর্তী মাহবুব হোসেন এর সাথে জমি নিয়ে বিরোধ চলছিল। এর সূত্র ধরে নাতিকে ফুসলিয়ে আমার ছেলেকে হত্যার পরিকল্পনা করে মাহবুব হোসেন। পরে সোমবার রাত সাড়ে ৭টার দিকে গাববাড়ীয়া প্রাথমিক বিদ্যালয়ের সামনে আমার ছেলে সাইফুল ইসলামকে প্রতিবেশী মাহবুব হোসেন, ইউনুচ আকন এর সহযোগীতায় আলমাচ পিছন থেকে এসে এলোপাথারী কোপালে আমার ছেলে ডাক-চিৎকার দেয়। এসময় স্থানীয়রা ছুটে আসলে মাহবুব হোসেন, ইউনুচ আকন ও তার ছেলে আলমাচ পালিয়ে যায়। পরে স্থানীয়রা সাইফুলকে উদ্ধার করে পাথরঘাটা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসার জন্য নেয়া হয়।

পাথরঘাটা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক উপল সেন গুপ্ত জানান, আহত সাইফুল ইসলামের আবস্থা গুরুতর, তবে প্রাথমিক চিকিৎসা দিয়ে ভর্তি করা হয়েছে।

এবিষয়ে অভিযুক্ত আলমাচ এর বাবা ইউনুচ আকন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এর আগে আমাকেও তারা লাঞ্চিত করেছে। এর জের ধরে আমার ছেলে সাইফুলকে রাতে কুপিয়েছে।

পাথরঘাটা থানা ভাপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা মো. খবীর আহমেদ জানান, এখন পর্যন্ত আমার কাছে কোন অভিযোগ করেনি। এখনই পুলিশ পাঠিয়ে দিচ্ছি। লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া কবে।


আরো সংবাদ



premium cement
কেএনএফ সম্পৃক্ততা : গ্রেফতার ছাত্রলীগ নেতা সম্পর্কে যা জানা গেছে দেশে টিআইএনধারীর সংখ্যা ১ কোটি ২ লাখ শ্রমজীবি মানুষের মাঝে ক্যাপ, পানি ও স্যালাইন বিতরণ করেছে ছাত্রশিবির ঢাকা মহানগর পশ্চিম নোয়াখালীতে হিট স্ট্রোকে শিক্ষার্থীর মৃত্যু বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে স্বামীর ধারালো অস্ত্রের আঘাত তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে ১২ উপজেলায় মানববন্ধন রোববারই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবার ক্লাসসহ ৪ নির্দেশনা ময়মনসিংহ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ পুনর্মিলনী বাস্তবায়নের আহ্বান ৩ গণকবরে ৩৯২ লাশ, ২০ ফিলিস্তিনিকে জীবন্ত কবর দিয়েছে ইসরাইল! মৌলভীবাজারে বিএনপি ও যুবদল নেতাসহ ১৪ জন কারাগারে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট কারীদের চিহ্নিতকরণ ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি ১২ দলীয় জোটের

সকল