২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

একমাত্র শেখ হাসিনাই দেশের ব্যাপক উন্নয়ন করেছেন : ত্রাণমন্ত্রী

-

দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপি বলেছেন, আওয়ামী লীগ যখনই ক্ষমতায় আসে, দেশে ব্যাপক উন্নয়ন হয়। প্রধান মন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছেন। তিনি বলেন, মানুষের মৌলিক চাহিদা পূরনে আওয়ামী লীগ অঙ্গিকারাবদ্ধ।
তিনি বলেন, জাতিকে এগিয়ে নিতে হলে সন্তানকে সুশিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে হবে। মাদক একটি সামাজিক ব্যাধি। মাদক একটি পরিবারকে ধ্বংসের দিকে এগিয়ে নিয়ে যায়। তাই আমাদের সকলকে মাদকের বিরুদ্ধে জেহাদ ঘোষনা করতে হবে।
তিনি আরোও বলেন, শেখ হাসিনা গরিবের বন্ধু। একমাত্র শেখ হাসিনাই দেশের ব্যাপক উন্নয়ন করেছেন। উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য এবং প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করার লক্ষ্যে নৌকার পক্ষে কাজ করুন।
শনিবার দুপুরে মতলব উত্তর উপজেলা পরিষদ মায়া বীর বিক্রম অডিটোরিয়ামে এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। তিনি বলেন, গরিব দুঃখি মানুষের মৌলিক চাহিদা পূরনে আওয়ামী লীগ অঙ্গীকারাবদ্ধ। মতলব উত্তর উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তারের সভাপতিত্বে এবং সাংবাদিক ঢালী কামরুজ্জামান হারুন এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ছেংগারচর পৌরসভার মেয়র আলহাজ্ব রফিকুল আলম জজ, মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি শহিদ উল্যাহ মাষ্টার, ছেংগারচর পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান ঢালী, মতলব উত্তর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আলমগীর হোসেন।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ছেংগারচর পৌরসভার প্যানেল মেয়র হাজী রুহুল আমিন মোল্লা, ছেংগারচর পৌরসভার কাউন্সিলর আব্দুল মান্নান বেপারী, কাউন্সিলর আল আমিন সরকার, কাউন্সিলর রুহুল কুদ্দুস মাষ্টার, কাউন্সিলর বোরহান উদ্দিন, কাউন্সিলর সাহাদাত হোসেন খোকন, কাউন্সিলর জহিরুল ইসলাম, কাউন্সিলর আহসান হাবিব, কাউন্সিলর সালামত খান, সংরক্ষিত মহিলা কাউন্সিলর মিল্লাতুন নেছা মিলি, শিউলী বেগম, মনোয়ারা বেগম, আওয়ামীলীগ নেতা বোরহান উদ্দিন চৌধুরী প্রমুখ।
উপজেলা নির্বাহী অফিসার জানান, প্রধানমন্ত্রীর আশ্রয়ন প্রকল্প-২ এর অধিনে ছেংগারচর পৌরসভায় গরিব, দুঃখি, অসহায় ৩৫০টি পরিবারের মাঝে ঘর বিতরণ করা হয়। প্রতিটি ঘরের মূল্য ১ লক্ষ টাকা।


আরো সংবাদ



premium cement