১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

তালতলীতে জেলেদের হাতে ৯ জলদস্যু আটক

থানায় সোপর্দ
-

বরগুনার তালতলীতে বুধবার রাতে ৯ জলদস্যুকে আটক করেছে স্থানীয় জেলেরা। তাদেরকে রাতেই থানায় সোপর্দ করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে একটি কাঠ বডির ট্রলার জব্দ করা হয়েছে।

জানা গেছে, উপজেলার নিশানবাড়ীয়া খেয়াঘাটের দক্ষিণ দিকের ফাতরার চর সংলগ্ন আন্ধারমানিক নদীতে জেলেরা রাত ৯টার দিকে মাছ ধরতে যায়। জেলেরা জাল ফেলার কিছু পরই একটি ইঞ্জিনচালিত কাঠ বডির ট্রলারে প্রায় ১২-১৪ জন জলদস্যু এসে বরগুনার মানিকখালী গ্রামের রুহুল আমিন হাওলাদারের ট্রলারে হামলা চালায়। ট্রলারে থাকা জেলেদের মারধর করে তাদের কাছ থেকে নগদ ১০ হাজার ৮৩০ টাকা নিয়ে যায়। পরে তাদের ট্রলারে থাকা মোবাইলের মাধ্যমে পার্শ¦বর্তী জেলেদের কাছে জানালে জেলেরা একত্রিত হয়ে জলদস্যুদের ঘেরাও করে ৯ জন জলদস্যুকে ধরে ফেলে। এ সময় তাদের সাথে থাকা দেশীয় অস্ত্র নিয়ে অন্যরা পালিয়ে যায়।

আটককৃতরা হলেন, বশির হাওলাদার (২০), আবু হানিফ (২৫), বশির হাওলাদার (২২), কামার চৌধুরী (২৫), মেহেদী হাসান (১৬), শাহজালাল সিকদার (২০), মো: ইমরান সিকদার (১৭), রাসেল সরদার ওরপে বনি আমিন(২০) ও মো: মিরাজ মুন্সি (১৬)। এদের সবার বাড়ি পটুয়াখালী জেলার মহিপুর পুলিশ থানার বিভিন্ন গ্রামে। এদেরকে রাতেই থানায় সোপর্দ করা হয়েছে।

তালতলী থানার ওসি পুলক চন্দ্র রায় জানান, জেলেদের হাতে আটককৃতদের বিরুদ্ধে দ্রুতবিচার আইনে মামলা করে আদালতে সোপর্দ করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল