২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

অপহৃত জেলেদের ফিরিয়ে দিতে ৫ লাখ টাকা কর মুক্তিপণ দাবি

-

জলদস্যূদের আস্তানায় জিম্মি থাকা জেলেদের মুক্তি দিতে জনপ্রতি ৫ লাখ টাক মুক্তিপণ দাবি করছে জলদস্যূ ছোট ভাই বাহিনী। বুধবার বিকেলে এ তথ্য জানিয়েছেন বরগুনা জেলা মৎস্যজীবী ট্রলার মালিক সমিতির সভাপতি গোলাম মোস্তফা চৌধুরী।

এর আগে ৫ আগস্ট গভীর সমুদ্রে মাছ ধরা ট্রলারে গণডাকাতি করে মুক্তিপণের দাবিতে ২৫ মাঝিকে অপহরণ করেছে স্বশস্ত্র জলদস্যু ছোট ভাই বাহিনী। অপহৃত ২৫ মাঝির বাড়ি বরগুনা, পাথরঘাটা, বাগেরহাট ও মহিপুর এলাকায়। তাদের মধ্যে জাফর, খলিল, জসিম ও জাকিরের বাড়ি পাথরঘাটায়।

ট্রলার মালিক মোশারেফ হোসেন ও মো. নুরুল ইসলাম জানান, জলদস্যূরা ০১৭০৭৯১৬০৫৩ ও ০১৭৮৩৭৬৮০২৩ ন¤¦র থেকে অপহৃত জেলেদের ফিরিয়ে দিতে জনপ্রতি ৫ লাখ টাকা মুক্তিপন দাবি করে ওই বাহিনী। এর মধ্যে ডাকাতির সময় জলদস্যূদের বাধা না মানায় জাফর মাঝির জন্য ১০ লাখ টাকা দাবি করে তারা।


আরো সংবাদ



premium cement
কেএনএফ সম্পৃক্ততা : গ্রেফতার ছাত্রলীগ নেতা সম্পর্কে যা জানা গেছে দেশে টিআইএনধারীর সংখ্যা ১ কোটি ২ লাখ শ্রমজীবি মানুষের মাঝে ক্যাপ, পানি ও স্যালাইন বিতরণ করেছে ছাত্রশিবির ঢাকা মহানগর পশ্চিম নোয়াখালীতে হিট স্ট্রোকে শিক্ষার্থীর মৃত্যু বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে স্বামীর ধারালো অস্ত্রের আঘাত তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে ১২ উপজেলায় মানববন্ধন রোববারই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবার ক্লাসসহ ৪ নির্দেশনা ময়মনসিংহ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ পুনর্মিলনী বাস্তবায়নের আহ্বান ৩ গণকবরে ৩৯২ লাশ, ২০ ফিলিস্তিনিকে জীবন্ত কবর দিয়েছে ইসরাইল! মৌলভীবাজারে বিএনপি ও যুবদল নেতাসহ ১৪ জন কারাগারে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট কারীদের চিহ্নিতকরণ ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি ১২ দলীয় জোটের

সকল