১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`
সরোয়ারের পাশে কেন্দ্রীয় নেতারা

বরিশালে আ’লীগ প্রার্থীর পাশে গাজীপুরের মেয়র

-

বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহর পক্ষে প্রচারণা চালিয়েছেন গাজীপুরের নবনির্বাচিত মেয়র জাহাঙ্গীর আলম। এ সময় অর্থনৈতিক সমৃদ্ধি ও উন্নয়নশীল দেশ গড়তে বরিশালে নৌকাকে বিজয়ী করার আহ্বান জানান তিনি।
এদিকে বিএনপির মেয়র প্রার্থী অ্যাডভোকেট মোঃ মজিবর রহমান সরোয়ারের পক্ষে ২৩ জুলাই বিকেলে নগরীর সদর রোডে নির্বাচনী প্রচারণায় অংশ নেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, আবদুল্লাহ আল নোমান, বেগম সেলিমা রহমান, আলতাফ হোসেন চৌধুরী সাংগঠনিক সম্পাদক বিলকিস জাহান শিরিন, ছাত্রদল কেন্দ্রীয় সভাপতি রাজীব আহসান সহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতদৃবৃন্দ। তারা পৃথকভাবে নগরীর ভিন্ন ভিন্ন এলাকায়ও ধানের শীষের পক্ষে প্রচারণা চালান। এসময় কেন্দ্রীয় নেতারা ভোটারদের অভয় দিয়ে বলেন আপনারা সকল ভয় ভীতির উদ্ধে থেকে সাহস নিয়ে ভোট কেন্দ্রে যাবেন। আমরা শেষ মুহুর্ত পর্যন্ত আপনাদের পাশে থাকবো।
নগরীর সদর রোডে সোহেল চত্বরে মহানগর আওয়ামী লীগের কার্যালয়ের সামনে সাদিক আবদুল্লাহর নির্বাচনী পথসভায় বক্তৃতা দেন গাজীপুরের মেয়র জাহাঙ্গীর আলম। পরে গণসংযোগও করেন তিনি।
জাহাঙ্গীর আলম বলেন- দেশের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে নৌকাকে বিজয়ী করতে হবে। আর এই দায়িত্ব আওয়ামী লীগের প্রতিটি নেতা-কর্মীর। শুধু নিজেদের ভোট নিয়ে ভাবলেই হবে না, বরং নেতা-কর্মীদের নিজ নিজ পরিবারের ভোটও নিশ্চিত করতে হবে।
পথসভায় গাজীপুরে বরিশালবাসীর জন্য উন্মুক্ত কর্মসংস্থানের আশ্বাস দেন নতুন এই মেয়র। বলেন, আওয়ামী লীগের লোক এবং বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হাসানাত আবদুল্লাহ ও তাঁর ছেলে সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর নাম বললেই চাকরি হয়ে যাবে।
তার আগে নগরীর সোহেল চত্বরের দলীয় কার্যালয়ে নেতাকর্মীদের নিয়ে বৈঠক করেন মেয়র প্রার্থী সাদিক। এ সময় তিনি বলেন আমাদের প্রচার-প্রচারণা ভালো চলছে, ইনশাআল্লাহ ৩০ তারিখে নৌকার বিজয় সুনিশ্চিত।
আওয়ামী লীগের মনোনীত এ প্রার্থী আরো বলেন, নির্বাচনী মাঠে যে যার মতো প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। আমাদের নেতা-কর্মীরা কাউকে কোনো ধরনের বাধাগ্রস্থ করেছে এই ধরনের অভিযোগ থাকলে লিখিতভাবে তারা দিতে পারে। নির্বাচন কমিশন রয়েছে এটা দেখার জন্য তারা ব্যবস্থা নিবেন। পাশাপাশি আমরাও বিষয়টি গুরুত্বের সহিত দেখবো।
পরে তিনি সদর রোডে নৌকার পক্ষে ভোট চেয়ে গণসংযোগ করেন। গণসংযোগকালে তার সাথে গাজীপুরের মেয়র জাহাঙ্গীর আলম, মুক্তিযোদ্ধা মাহাবুব উদ্দিন আহমেদ বীরবিক্রম, বরিশাল মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম আব্বাস চৌধুরী দুলালসহ দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement