২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

খালেদা জিয়ার কারামুক্তি ও চিকিৎসার দাবিতে বিক্ষোভ

-

বিএনপির চেয়ারপারসন দেশনেত্রী খালেদা জিয়ার শর্তহীন কারামুক্তি ও সু-চিকিৎসার দাবীতে বরগুনার পাথরঘাটায় বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছ। শুক্রবার সকাল ১০টার দিকে পাথরঘাটা উপজেলার দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ সমাবেশ বের করা হয়। বিক্ষোভ মিছিল নিয়ে বাজারে দিকে আসলে পুলিশ বাধাদেয়। পরে উপজেলা বিএনপি কার্যালয়ের সামনে বিক্ষোভ মিছিল করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, পাথরঘাটা উপজেলা বিএনপির সভাপতি এম মতিউর রহমান মোল্লা, সাধারন সম্পাদক এ্যাডভোকেট জিয়া উদ্দিন, পাথরঘাটা পৌর বিএনপির সভাপতি খলিলুর রহমান চাপরাশী, সাধারন সম্পাদক হারুন অর-রশিদ, উপজেলা যুবদলের সভাপতি এরফান আহম্মেদ সোহেন, পৌর যুবদলের আহবায়ক সোহানুর রহমান সোহাগ, পৌর যুবদলের যুগ্ম আহ্বায়ক আল-হাদিদ, উপজেলা ছাত্রদলের যুগ্ম-আহ্বায়ক বাকিবিল্লাহ্ ফরাজী, যুগ্ম-আহ্বায়ক সাইমুন মুন্সী, মো. আফরোজ, উপজেলা ছাত্রদলের সাবেক সাধরন সম্পাদক জসিম উদ্দিন, পৌর ছাত্রদলের যুগ্ম সাধারন সম্পাদক মারজুক রাসেল, পৌর ছাত্রদল নেতা সজল প্রমুখ।

বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, সরকার চায় আবারও একতরফা নির্বাচন করে ক্ষমতায় থাকতে। তাই খালেদা জিয়াকে মিথ্যা মামলায় সাজা দিয়ে কারাগারে রেখেছে। তাদের উদ্দেশ্য, বিএনপি ও খালেদা জিয়াকে নির্বাচনের বাইরে রাখা। কিন্তু তাদের সে স্বপ্ন কখনো পূরণ হবে না। আমরা খালেদা জিয়াকে মুক্ত করে তাঁর নেতৃত্বে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের মাধ্যমে জনগণের সরকার প্রতিষ্ঠা করব।


আরো সংবাদ



premium cement