১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

বঙ্গোপসাগরে ট্রলারডুবি : একজনের মৃত্যু

-

পটুয়াখালীর মহিপুর-সংলগ্ন বঙ্গোপসাগরে প্রচণ্ড ঢেউয়ের কবলে পরে একটি মাছ ধরার ফিশিং ট্রলার ডুবে গেছে। এতে মিজানুর রহমান (২৭) নামের এক জেলে প্রাণ হারিয়েছেন। এসময় ট্রলারে থাকা অন্য ৭ জেলেকে আহত অবস্থায় উদ্ধার করা হয়েছে। নিহত মিজানুর রহমান রাঙ্গাবালী উপজেলার গহিনখালী গ্রামের মৃত মোকলেছুর রহমান হাওলাদারের ছেলে।
মঙ্গলবার দুপুরে মহিপুর সংলগ্ন গভীর বঙ্গোপসাগরে মাছ ধরা অবস্থায় প্রচণ্ড ঢেউয়ের কবলে পরে ট্রলারডুবির এ ঘটনা ঘটে।
রাঙ্গাবালী থানা অফিসার ইনচার্জ (ওসি) মিলন কৃষ্ণ মিত্র জানান, বঙ্গোপসাগরে প্রচণ্ড ঢেউয়ের কবলে পরে এফবি ইব্রহিম নামের একটি মাছ ধরার ট্রলার ৮ জেলেসহ ডুবে যায়। দূর থেকে অন্য একটি ট্রলারের লোকজন দেখতে পেয়ে তাদেরকে উদ্ধারের জন্য ছুটে আসে। এসময় সাত জনকে আহত ও একজনকে নিহত অবস্থায় সাগর থেকে উদ্ধার করে।


আরো সংবাদ



premium cement
টানা ১১ জয়ে ডিপিএলের প্রথম পর্ব শেষ করলো আবাহনী দেশে করোনায় আরো একজনের মৃত্যু উপজেলা নির্বাচনে মন্ত্রী-এমপিদের স্বজনের অংশ নিতে মানা সবল-দুর্বল ব্যাংক একীভূত করার কাজ শেষ হতে কত দিন লাগবে? জনগণের শক্তির কাছে আ'লীগকে পরাজয় বরণ করতেই হবে : মির্জা ফখরুল টাইম ম্যাগাজিনের ১০০ প্রভাবশালী ব্যক্তির তালিকায় মেরিনা তাবাসসুম বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল কাদের ট্রাকচাপায় নিহত ১৪ : তদন্ত কমিটি গঠন, চালক-হেলপার গ্রেফতার নেতানিয়াহুর একগুঁয়েমির কারণে মধ্যস্তকারীর ভূমিকা থেকে সরে যাবে কাতার! আফ্রিদির সাথে বিবাদের বিষয়ে কথা বললেন বাবর বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে : পররাষ্ট্রমন্ত্রী

সকল