২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার ও শিক্ষা সামগ্রী বিতরণ

-

বরিশালের আগৈলঝাড়ায় মাইক্রোক্রেডিট রেগুলেটরী অথরিটি এর সনদপ্রাপ্ত বেসরকারী এনজিও হোমল্যান্ড ডেভেলপমেন্ট অর্গানাইজেশন (এইচ,ডি.ও) কর্তৃক প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার ও স্কুল শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদ হলরুমে আয়োজিত সভায় উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম মোর্তুজা খানের সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রাফ আহমেদ রাসেল, উপজেলা ভাইস চেয়ারম্যান জসিম উদ্দিন সরদার, মহিলা ভাইস চেয়ারম্যান মলিনা রায়, বেসরকারী এনজিও এইচডিও’র পরিচালক কাজল দাশ গুপ্ত, সমন্বয়কারী গোপাল দাস, হিসাব রক্ষক রাজিব সরকার প্রমুখ।

এ সময় আগৈলঝাড়া উপজেলার এক শিশু প্রতিবন্ধী ও পার্শ্ববর্তী উজিরপুর উপজেলার এক প্রতিবন্ধীর মাঝে হুইল চেয়ার এবং উপজেলার ৭২ জন স্কুল শিক্ষার্থীর মাঝে শিক্ষা উপকরণ হিসেবে স্কুল ব্যাগ ও টিফিন বক্স বিতরণ করা হয়।

এ ব্যাপারে হোমল্যান্ড ডেভেলপমেন্ট অর্গানাইজেশনের পরিচালক ও এনজিও সমন্বয় পরিষদের সাধারন সম্পাদক কাজল দাশ গুপ্ত বলেন, প্রতিষ্ঠালগ্ন থেকেই আমাদের এনজিওটি মানুষের আর্থ-সামাজিক উন্নয়নে কাজ করে যাচ্ছে। ভবিষ্যতেও এ ধারা অব্যহত থাকবে।


আরো সংবাদ



premium cement
নিরাপত্তা-বিষয়ক আলোচনা করতে উত্তর কোরিয়ায় রুশ গোয়েন্দা প্রধান বদলে যেতে পারে এসএসসি পরীক্ষার নাম সীমান্তে বাংলাদেশীদের মৃত্যু কমেছে : পররাষ্ট্রমন্ত্রী শাস্তি কমিয়ে সড়ক পরিবহন আইন সংশোধনে উদ্বেগ টিআইবির যখন দলকে আর সহযোগিতা করতে পারবো না তখন অবসরে যাবো : মেসি ইভ্যালির রাসেল-শামীমার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা নোবেলজয়ী অর্থনীতিবিদ ড্যানিয়েল কাহনেম্যান আর নেই বিএনপি নেতাকর্মীদের সম্পত্তি দখলের অভিযোগ খণ্ডালেন ওবায়দুল কাদের আটকের পর নাশকতা মামলায় গ্রেফতার দেখানো হলো ইউপি চেয়ারম্যানকে বদর যুদ্ধে যারা শহীদ হয়েছেন পণবন্দী জাহাজ ও ক্রুদের মুক্ত করার প্রচেষ্টায় অগ্রগতি হয়েছে : পররাষ্ট্রমন্ত্রী

সকল