২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

পটুয়াখালী-৩ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ফোরকান মিঞা

মনোনয়ন প্রত্যাশী অ্যাডভোকেট ফোরকান মিঞার - ছবি: নয়া দিগন্ত

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে পটুয়াখালী-৩ (গলাচিপা-দশমিনা) আসনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী ঢাকা মাহানগর দক্ষিণ আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাড. মো. ফোরকান মিঞা। এরই মধ্যে তিনি দলীয় মনোনয়ন পাওয়ার জন্য দুই উপজেলাসহ কেন্দ্রে ব্যাপক তৎপরতা চালাচ্ছেন।

দুই উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে শুরু করে গ্রাম পর্যন্ত গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। বিভিন্ন এলাকার গ্রামগঞ্জে ও হাটবাজারে পোস্টার ব্যানার লাগিয়ে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। অ্যাড. মো. ফোরকান মিঞা ছাত্ররাজনীতি দিয়ে রাজনীতি শুরু করেন। বর্তমানে তিনি ঢাকা মাহানগর দক্ষিণ আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করছেন ।

এলাকায় বিভিন্ন কারণে বেশ জনপ্রিয় অ্যাড. মো. ফোরকান মিঞা। গলাচিপা-দশমিনা উপজেলার বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে যোগ দিয়ে নিজের জনপ্রিয়তা আরো বাড়িয়ে তুলেছেন। আওয়ামী লীগের হাইকমান্ডের সাথে তার চমৎকার সম্পর্ক রয়েছে বলে জানা যায়। আওয়ামী লীগের নেতাকর্মীরা মনে করেন তিনি এ আসনে মনোনয়ন পাওয়ার যোগ্য ও দৌড়ে এগিয়ে রয়েছেন। তিনি মনোনয়ন পাওয়ার ব্যাপারেও আশাবাদী।

অ্যাড. মো. ফোরকান মিঞার বাড়ি দশমিনা উপজেলার আলীপুর ইউনিয়নে। পরিবারিক সূত্রেই তিনি আওয়ামী লীগের সাথে জড়িত।


আরো সংবাদ



premium cement
জামালপুরে সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি মামলায় আ’লীগ নেতা গ্রেফতার গাজায় অনাহার যুদ্ধাপরাধ হতে পারে : জাতিসঙ্ঘ ‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ

সকল