২২ জুলাই ২০১৮

পাথরঘাটায় পানিতে ডুবে শিশুর মৃত্যু

-

বরগুনার পাথরঘাটায় সাইদা আক্তার তুবা (৫) নামের এক শিশুর পানিতে ডুবে মৃত্যু হয়েছে।

বুধবার দুপুর ২টার দিকে উপজেলার কালমেঘা ইউনিয়নের ছোট পাথরঘাটা গ্রামে এ ঘটনা ঘটে। তুবা ছোট পাথরঘাটা গ্রামের মো. সহিদ মিয়া মেয়ে ও তাসলিমা মেমোরিয়াল একাডেমির এ প্রাক-প্রাথমিক এর ছাত্রী।

তুবার চাচা মো. বাবুল হোসেন জানান, দুপুরে তুবা স্কুল থেকে পরীক্ষা দিয়ে মায়ের সাথে বাড়ি আসে। পায়ে কাদাঁ লাগায় পুকুরে পা ধুতে যায় এবং তার মা ঘরে যায়। কিছুক্ষণ পর কোন সাড়া শব্দ না পেয়ে তার মা খুঁজতে গেলে পুকুরের পারে তার জুতা দেখতে পান। এরপর তাকে পানিতে পাওয়া য়ায়।

পরে স্থানীয়রা উদ্ধার করে পাথরঘাটা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা মো. খবীর আহমেদ জানান, আমারা এখনো কোন সংবাদ পাইনি।

 


আরো সংবাদ

‘মাহমুদুর রহমানের ওপর আক্রমণ বিচার বিভাগীয় তদন্ত দাবি’ সাকিব তামিমের অর্ধশতকে বড় সংগ্রহের ইঙ্গিত বাংলাদেশের মাহমুদুর রহমানের উপর হামলার সময় দর্শকের ভূমিকায় ছিল পুলিশ মসজিদে নববীর সাবেক ইমাম ও মুসাইদ আত তাইয়ারকে গ্রেফতার মাহমুদুর রহমানের ওপর হামলা লজ্জাজনক: ইউট্যাব জুহি কে সালমান খানের আনুষ্ঠানিক বিয়ের প্রস্তাব, এবং.. মাহমুদুর রহমানকে সন্ত্রাসীদের হাতে দিয়েছেন কোর্টের ওসি : ফখরুল মঞ্জুর হত্যা মামলায় এরশাদসহ ৫ জনের বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন অস্ত্রবিরতি লঙ্ঘন করে গাজায় ফের ইসরাইলি হামলা গণমাধ্যমে ছাত্রশিবিরকে জড়িয়ে ভিত্তিহীন খবর প্রকাশের তীব্র নিন্দা ও প্রতিবাদ রাবিতে ভর্তি পরীক্ষা ২২ ও ২৩ অক্টোবর, আবেদন শুরু ১ সেপ্টেম্বর

সকল