২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

ইসলামী আন্দোলন মেয়র প্রার্থীর প্রচারণা

-

১১ জুলাই সোমবার বিকেল ৩টায় সাগরদী বাজার থেকে দপদপিয়া ব্রিজ পর্যন্ত বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত মেয়র প্রার্থী প্রিন্সিপ্যাল হাফেজ মাওলানা ওবায়দুর রহমান মাহবুব এর পক্ষে প্রচারণা চালান দলের সিনিয়র নায়েবে আমির ও বরিশাল মহানগর সভাপতি মুফতি সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম পীরে কামেল চরমোনাই।
এছাড়াও জোহরের নামাজের পর নগরীরর নাজিরের পুল এলাকায় গণসংযোগ করা হয় মেয়র প্রার্থীর সমর্থনে।
এসময় সাধারণ জনগণ হাসিমুখে তাদের প্রচারপত্র গ্রহণ করেন এবং সুষ্ঠু নির্বাচন নিয়ে জনগণ শঙ্কা প্রকাশ করেন। তারা সুষ্ঠু নির্বাচন হওয়ার জন্য প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা এবং শেষ পর্যন্ত মাঠে থাকার আহবান জানান।
এসময় উপস্থিত ছিলেন মেয়র প্রার্থী প্রিন্সিপ্যাল হাফেজ মাওলানা ওবায়দুর রহমান মাহবুব। তিনি বলেন: আমি দুর্নীতি ও দুর্দশাগ্রস্থ বরিশাল নগরবাসীকে একটি মডেল সিটি উপহার দিতে চাই। যেখানে সন্ত্রাস-দুর্নীতি-চাঁদাবাজ ও পার্সেন্টিসজীবীগণ নেতৃত্বে থাকবেনা। আর নগরবাসী এমন একজন ব্যক্তিকেই মেয়র হিসেবে দেখতে চায়। তাই আমি আশাবাদী যে সর্বস্তরের বরিশালবাসী আমাকেই নির্বাচিত করবে ইনশাআল্লাহ।
সাগরদী আলিয়া মাদ্রাসার সম্মূখে পথসভায় উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ বরিশাল মহানগর সেক্রেটারী মাওলানা জাকারিয়া হামিদীমহানগর জয়েন্ট সেক্রেটারী মাওঃ আবুল খায়ের ইসলামী যুব আন্দোলন মহানগর সভাপতি মাওলানা শফিকুল ইসলাম, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন মহানগর সভাপতি- কে এম শরীয়াতুল্লাহ, জেলা সভাপতি মুহাম্মাদ ইবরাহীম হুসাইন, প্রার্থীর বড় সাহেবজাদা মাওলানা আতিক উল্লাহ, ইসলামী আন্দোলন বাংলাদেশ ও সকল অঙ্গসংগঠন বরিশাল জেলা, মহানগর ও এর আওতাধীন থানা ও ওয়ার্ড শাখা নেতাকর্মীরা।


আরো সংবাদ



premium cement
মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত

সকল