২২ জুলাই ২০১৮

দুমকিতে ৭শ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

-

দুমকিতে ৭শ বোতল ফেন্সিডিলসহ সাইফুল ইসলাম রাসেল (৩০) নামে পটুয়াখালী শহরের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। রোববার লেবুখালীর পাগলা থেকে র‌্যাব সদস্যরা প্রাইভেটকারসহ তাকে গ্রেফতার করে। মাদক নিয়ন্ত্রণ আইনে তার বিরুদ্ধে থানায় মামলা হয়েছে।

পুলিশ তাকে সোমবার আদালতে সোপর্দ করেছেন। আটককৃত প্রাইভেটকার (নং-চট্টমেট্টো-ভ-০২-০৯৪৯) ও ফেন্সিডিল থানা হেফাজতে রাখা হয়েছে বলে জানান এসআই আবুল কালাম।

থানা পুলিশ ও র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৮ সদস্যরা পাগলা এলাকা থেকে তাকে আটক করে। রাসেলের স্বীকারোক্তি অনুযায়ী তার ব্যবহৃত প্রাইভেটকার থেকে ৭শ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। পরে র‌্যাব সদস্যরা তাকে পটুয়াখালী ক্যাম্পে নিয়ে জিজ্ঞাসাবাদ শেষে সন্ধ্যায় ফেন্সিডিল ও প্রাইভেটকারসহ দুমকি থানায় হস্তান্তর করেন।

গ্রেফতারকৃত সাইফুল ইসলাম রাসেল’র বাসা পটুয়াখালী শহরের ৪নং ওয়ার্ডে বড় বাড়ির সামনে চাঁদমারী সড়কে বলে পুলিশ জানায়।


আরো সংবাদ

‘মাহমুদুর রহমানের ওপর আক্রমণ বিচার বিভাগীয় তদন্ত দাবি’ সাকিব তামিমের অর্ধশতকে বড় সংগ্রহের ইঙ্গিত বাংলাদেশের মাহমুদুর রহমানের উপর হামলার সময় দর্শকের ভূমিকায় ছিল পুলিশ মসজিদে নববীর সাবেক ইমাম ও মুসাইদ আত তাইয়ারকে গ্রেফতার মাহমুদুর রহমানের ওপর হামলা লজ্জাজনক: ইউট্যাব জুহি কে সালমান খানের আনুষ্ঠানিক বিয়ের প্রস্তাব, এবং.. মাহমুদুর রহমানকে সন্ত্রাসীদের হাতে দিয়েছেন কোর্টের ওসি : ফখরুল মঞ্জুর হত্যা মামলায় এরশাদসহ ৫ জনের বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন অস্ত্রবিরতি লঙ্ঘন করে গাজায় ফের ইসরাইলি হামলা গণমাধ্যমে ছাত্রশিবিরকে জড়িয়ে ভিত্তিহীন খবর প্রকাশের তীব্র নিন্দা ও প্রতিবাদ রাবিতে ভর্তি পরীক্ষা ২২ ও ২৩ অক্টোবর, আবেদন শুরু ১ সেপ্টেম্বর

সকল