২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

পাথরঘাটায় জমি নিয়ে বিরোধে প্রতিপক্ষের হামলায় আহত ১৮

-

বরগুনার পাথরঘাটায় জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষকে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করা হয়েছে। এসময় উভয় পক্ষের ১৮ জন আহত হয়।

আজ রোববার সকাল ৮টার দিকে উপজেলার কাঠালতলী ইউনিয়নের দক্ষিণ কাঠালতলী গ্রামে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, মো: সোহরাব হোসেন, শাহদাত মিয়া, লিটন মিয়া, শামছুর রহমান, শহিদুল ইসলাম, জয়নাল মিয়া, আয়নাল হক, ছগির মিয়া, ছাব্বির মিয়া, বাদল মিয়া, আব্দুল খালেক, ইব্রাহীম মিয়া, ওবায়দুল হক, মামুন মিয়া, জলিল মিয়া, কাইউম মিয়া, খলিল ও মুছা।

রুস্তুম ও সোহরাব জানান, একই গ্রামের আব্দুল খালেকের সাথে জমি নিয়ে তাদের বিরোধ চলছিল বর্তমানে ওই জমি নিয়ে আদালতে মামলা চলমান। আব্দুল খালেক গংরা পূর্বপরিকল্পিতভাবে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে তাদের উপরে হামলা করে এবং কুপিয়ে ও পিটিয়ে আন্তত ১২ জনকে আহত করে।

পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক আনোয়ার উল্ল্যাহ বলেন, আহত ১৮ জনের মধ্যে ছয়জনের অবস্থা গুরুতর। তাদের বেশিরভাগই মাথায় গুরুতর যখম থাকায় উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ ও হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ভর্তি করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) নজরুল ইসলাম মজুমদার জানান, আমরা হাসপাতালে আহতদের সাথে কথা বলেছি। এখন পর্যন্ত কেউ লিখিত অভিযোগ দেয়নি। লিখিত অভিযোগ পেলে ব্যাবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement