২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

পাথরঘাটায় পুলিশের ঈদ পূর্ণমিলনী

অতিরিক্ত পুলিশ সুপার বিএম আশরাফ উল্যাহ তাহের বক্তব্য রাখছেন -

নানা আয়োজনের মধ্য দিয়ে বরগুনার পাথরঘাটা থানা পুলিশের উদ্যোগে উপজেলা প্রশাসন ও সাংবাদিকদের নিয়ে ঈদ পুর্নমিলনী অনুষ্ঠিত হয়।

বুধবার রাত ৮টার দিকে পাথরঘাটা থানা মিলনায়তনে এ পূর্ণমিলনী অনুষ্ঠিত হয়েছে। এসময় পাথরঘাটা থানার সকল পুলিশ সদস্যদের মাঝে একটি করে টর্চলাইট বিতরন করেন বরগুনা জেলার অতিরিক্ত পুলিশ সুপার বিএম আশরাফ উল্যাহ তাহের।

পুর্নমিলনীতে উপস্থিত ছিলেন, পাথরঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. হুমায়ুন কবির, পাথরঘাটা প্রেসক্লাবের সভাপতি গোলাম মোস্তফা চৌধুরী, সাবেক সভাপতি মির্জা শহিদুল ইসলাম খালেদ, সাংবাদিক শফিকুল ইসলাম খোকন, জাফর ইকবাল, ইমাম হোসেন নাহিদ, আমিন সোহেল, ফেরদৌস খান ইমন, করিম ইসলাম সুমন, এএসএম জসিম, এসডি জসিম প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা মো. খবীর আহমেদ।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার বিএম আশরাফ উল্যাহ তাহের বলেন, পুলিশ ও সাংবাদিকদের কাজ একই ধরনের তারা রোদ, ঝড়, বৃস্টি উপেক্ষা করে মাঠে কাজ করেন। এ কারনেই সাংবাদিক পুলিশ ও প্রশাসনকে নিয়ে এ ব্যতিক্রমী অনুষ্ঠানের মধ্য দিয়ে ত্রিপক্ষীয় সম্পর্ক আরও মজবুত হল।

অতিরিক্ত পুলিশ সুপার সাংবাদিক ও প্রশাসনের সহযোগিতা কামনা করেন তিনি।

 


আরো সংবাদ



premium cement
সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবার কবরে শুয়ে ছেলের প্রতিবাদ ইসরাইলি হামলায় গাজায় আরো ৭১ জন নিহত পানছড়ি উপজেলায় চলমান বাজার বয়কট স্থগিত ঘোষণা আওয়ামী লীগ দেশের স্বাধীনতাকে বিপন্ন করেছে : দুদু যুক্তরাষ্ট্র টি-টোয়েন্টি দলে নিউজিল্যান্ডের এন্ডারসন লড়াই ছাড়া পথ নেই : নোমান জার্মানির অর্থ যেভাবে সিরিয়ায় যুদ্ধাপরাধে ব্যবহার হচ্ছে জার্মানিতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মোশাররফ হোসেনের মেয়াদ বাড়ল

সকল