২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

ভোলায় জোড়া খুনের আসামীদের গ্রেফতার দাবী

-

ভোলার বাপ্তা গ্রামে চাঞ্চল্যকর জোড়া খুন ঘটনায় ৩৭ দিনেও গ্রেফতার হয়নি আসামীরা। এতে ক্ষুদ্ধ হয়ে উঠেছেন নিহতের পরিবারের সদস্য ও এলাকাবাসী। এদিকে হত্যাকারী মামুন ও ফিরোজের গ্রেফতারের দাবীতে মানববন্ধন, বিক্ষোভ, সংবাদ সম্মেলন করেছে নিহতের পরিবারসহ এলাকার সর্বস্তরের মানুষ। ২০ জুন বুধবার সকালে ভোলা প্রেসক্লাব চত্বরে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। এছাড়াও হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবীতে জেলা প্রশাসকের নিকট স্মারকলিপি দিয়েছে নিহতের পরিবার।
মানববন্ধনে বক্তব্য রাখেন, বাপ্তা ইউপি চেয়ারম্যান ইয়ানুর রহমান বিপ্লব, যুবলীগ নেতা রুবায়েত হোসেন সুশান, বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার সভাপতি গালিব ইবনে ফেরদৌস, সেচ্ছাসেবকলীগ যুগ্ম আহবায়ক আবিদুল আলম, প্রজন্মলীগের সভাপতি বিপ্লব তালুকদার প্রমুখ।
মানববন্ধন শেষে ভোলা জেলা প্রশাসক মাসুদ আলম ছিদ্দিক বরাবর স্মারকলিপি পেশ করে নিহতের পরিবার সহ এলাকার মানুষ।
পরে ভোলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে নিহত জাহিদের ভাই জাকির হোসেন অভিযোগ করেন, ডাবল হত্যাকান্ডের পর ৩৭ দিন পেরিয়ে গেলেও হত্যাকারীদের গ্রেফতার করতে পারেনি পুলিশ। এতে নিহতের পরিবার উদ্বেগ ও উৎকন্ঠার মধ্যে রয়েছে। সবাই মনে করছিলো দুই একদিনের মধ্যে খুনিরা গ্রেফতার হবে কিন্তু এতো দিনেও খুনিরা গ্রেফতার না হওয়ায় জনসাধারনের কাছে আইন শৃঙ্খলা বাহিনীর ভূমিকা প্রশ্নবিদ্ধ। এ সময় তিনি দ্রুত খুনিদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান। সংবাদ সম্মেলনে নিহতের পরিবারের সদস্যরা সহ এলাকাবাসী উপস্থিত ছিলেন।
গত ১৩ মে পরিবারিক বিরোধের জেরধরে মাসুম ও তার শ্যালক জাহিদকে হত্যা করে মামুন ও জাহিদ। এ ঘটনায় নিহত জাহিদের পিতা মোস্তাফিজুর রহমান ভোলা মডেল থাকায় একটি হত্যা মামলা দায়ের করেন।


আরো সংবাদ



premium cement
মান্দায় বিদ্যুতের আগুনে পুড়ল ৮ বসতবাড়ি রিজওয়ানকে টি-টোয়েন্টি ক্রিকেটের ব্র্যাডম্যান বললেন আফ্রিদি গোবিন্দগঞ্জে ট্রাক্টরচাপায় নারী নিহত অভিযোগ করার পর ইনসুলিন ইঞ্জেকশন কেজরিওয়ালকে! হিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদফতরের নির্দেশনা তালায় আগুনে ক্ষতিগ্রস্ত ১৩টি পরিবারের মাঝে জামায়াতের সহায়তা প্রদান শেরপুরের মহাসড়ক যেন মরণ ফাঁদ বেনজীরের সম্পদ নিয়ে দুদকের অনুসন্ধানের অগ্রগতি প্রতিবেদন চাইলেন হাইকোর্ট আবারো বৃষ্টির শঙ্কা দুবাইয়ে, চিন্তা বাড়াচ্ছে ইউরোপ সিদ্ধিরগঞ্জে চোর আখ্যা দিয়ে যুবককে পিটিয়ে হত্যা মানিকগঞ্জে অটোরিকশা-মোটরসাইকেল সংঘর্ষে প্রকৌশলী নিহত

সকল