২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

বরিশালে ট্রলারডুবির ঘটনায় দুইজনের লাশ উদ্ধার

-

বরিশালের বাকেরগঞ্জ উপজেলার ফরিদপুর ইউনিয়নের কারখানা নদীতে ট্রলারডুবির ঘটনায় দুইজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। বাকেরগঞ্জ থানার ওসি মোঃ মাসুদুজ্জামান জানান, মঙ্গলবার দুপুরে ডিসি রোডের খেয়াঘাট সংলগ্ন কারখানা নদী থেকে প্রথমে ফরিদপুর ইউনিয়নের পশ্চিম ফরিদপুরের বাসিন্দা ফিরোজ খানের মেয়ে নবম শ্রেনীর ছাত্রী লিনা আক্তারের লাশ উদ্ধার করা হয়। এরপর পটুয়াখালীর বাউফল উপজেলার ধুলিয়া ইউনিয়নের জামালকাঠির বাসিন্দা আল মামুনের চার বছরের শিশুকন্যা হাফসার লাশ উদ্ধার করে থানা পুলিশ।

এছাড়াও নিখোঁজ বাকেরগঞ্জ উপজেলার দক্ষিণ নলুয়া এলাকার হিরনের ছেলে রিপন ও ফরিদপুর ইউনিয়নের জামাল চাপরাশির ছেলে ইমরান চাপরাশীর সন্ধান পাওয়া গেছে বলেও তিনি উল্লেখ করেন।

রোববার ডিসি ঘাট থেকে ট্রলারটি ২৫ থেকে ৩০ জন যাত্রী নিয়ে কারখানা নদীর শিয়ালগুনি ঘাটে যাওয়ার সময় নদীর পাড় ভেঙে পল্টুনে আঘাত হানলে ট্রলার উল্টে যায়। এসময় যাত্রীরা সাঁতার কেটে তীরে উঠলেও ৪ যাত্রী নিখোঁজ ছিলেন বলে নিশ্চিত করেন স্থানীয় প্রশাসন। ট্রলারডুবির পর থেকে ফায়ার সার্ভিস ও কোস্টগার্ড উদ্ধার অভিযান শুরু করে ওইদিনই ট্রলারটির অবস্থান শনাক্ত করেন। এরপর সোমবার সকাল থেকে নৌবাহিনীর একটি দল উদ্ধার অভিযানে যোগ দেন।

স্থানীয়রা জানান, ট্রলারটি নিয়ম উপেক্ষা করে ট্রলার ঘাট থেকে না ছেড়ে পল্টুন দিয়ে যাত্রী ওঠানোর সময় দুর্ঘটনা ঘটে।

 


আরো সংবাদ



premium cement
ওসমানীনগরে ব্রিজের কাজ না করেই টাকা উত্তোলন সাংবাদিকদের কটূক্তি ও মামলার হুমকির প্রতিবাদে সৈয়দপুরে মানববন্ধন চৌগাছায় ১১ বছরের শিশু ধর্ষণ, ধর্ষক গ্রেফতার ডিজিটাল নিরাপত্তা মামলায় হয়রানির শিকার হচ্ছেন সাংবাদিকরা নীলফামারীতে ‘হিটস্ট্রোক’ বিষয়ক সেমিনার গলাচিপায় স্ত্রীর স্বীকৃতি দাবিতে তিন সংগঠনের মানববন্ধন চুয়েটের ২ শিক্ষার্থী নিহতের ঘটনায় বাস চালক গ্রেফতার পিরোজপুরে বাসের ধাক্কায় নদীতে ৪ মোটরসাইকেল ফরিদপুরে নিহতদের বাড়ি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী টিকটকে ভিডিও দেখে পুরস্কার, প্রভাব ফেলছে মানসিক স্বাস্থ্যে পাট শিল্পের উন্নয়নে জুট কাউন্সিল গঠন করা হবে: পাটমন্ত্রী

সকল