২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

ঝালকাঠিতে যুবককে পিটিয়ে হত্যা

-

ঝালকাঠিতে জমি নিয়ে বিরোধের জের ধরে মেহেদী হাসান মজুমদার নামে (২৪) এক যুবককে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। এ ঘটনায় উভয় পক্ষের পাঁচজন আহত হয়েছে। রোববার দুপুর একটার দিকে সদর উপজেলার কীর্ত্তিপাশা গ্রামে এ ঘটনা ঘটে। তাদের ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত মেহেদী হাসান কীর্ত্তিপাশা গ্রামের দুলাল মজুমদারের ছেলে।

ঝালকাঠি থানার ওসি শোনিত কুমার গায়েন জানান, কীর্ত্তিপাশা গ্রামের বাদশা সরদারের সঙ্গে জমি নিয়ে বিরোধ ছিল মেহেদী হাসানদের পরিবারের। এরই জের ধরে আজ দুপুরে উভয় পক্ষের তর্কতর্কি হয়। এক পর্যায়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। বাদশা সরদারের লোকজন লোহার রড দিয়ে পিটিয়ে মেহেদী হাসানকে হত্যা করে। এ ঘটনায় উভয় পক্ষের পাঁচজন আহত হয়। এ ঘটনায় মামলার আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছেন ওসি।

রাজাপুরে যুবকের লাশ উদ্ধার

ঝালকাঠির রাজাপুরে মো. সবুজ হাওলাদার (২৫) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার সকালে উপজেলার বড়ইয়া ইউনিয়নের ভাতকাঠি গ্রামের বাড়ির পাশে একটি বাগান থেকে লাশটি উদ্ধার করা হয়। সবুজ ভাতকাঠি গ্রামের মৃত মোকাম্মেল হাওলাদারের ছেলে।
নিহতের গলায় ও শরীরে আঘাতের চিহ্ন থাকায় পুলিশ প্রাথমিক ভাবে ধারনা করছে ঈদের রাতে কোন এক সময় সবুজকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। পুলিশের উর্ধতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, নিহত সবুজ ঢাকায় কাজ করতেন। গত ৩ মাস আগে সে বাড়িতে এসে ইলেকট্রিক মেকানিকের কাজ করত। ঈদের দিন সবুজের মা আলেয়া বেগম তাঁর বাবার বাড়িতে যাওয়ায় সবুজ বাড়িতে একা ছিল। ঈদের দিন শনিবার রাত ৯টায় প্রতিবেশি লতিফ খন্দকারের ঘর থেকে বের হয়ে যায় সবুজ। এরপর রোববার সকালে তার লাশ বাড়ির পাশে বাগানে পাওয়া যায়।
রাজাপুর থানা পরিদর্শক (ওসি) মো. শামসুল আরেফিন বলেন, ‘রবিবার সকালে বাগানে লাশ পরে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। গলায় কালো দাগ ও শরীরে আঘাতে চিহ্ন থাকায় প্রাথমিকভাবে ধারণা করছি তাকে হত্যা করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঝালকাঠি মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।


আরো সংবাদ



premium cement