২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

টর্ণেডোর আঘাতে লণ্ডভণ্ড বসতঘর ও গাছপালা

-

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার ছোটবাইশদিয়া ইউনিয়নের চতলাখালী, নলবুনিয়া ও বড়বাইশদিয়া ইউনিয়নের ফেলাবুনিয়া গ্রামে টর্ণেডোর আঘাতে ৩৮ টি বসতঘর লন্ডভন্ড হয়ে গেছে। সোমবার রাত ৯টায় মাত্র ৫০ সেকেন্ডের টর্ণেডোর আঘাতে কাঁচা-আধাপাকা বসতঘর ও গাছপালা ক্ষতিগ্রস্থ হয়েছে। এছাড়াও উপজেলার বিভিন্ন স্থানে তিন দিনের লাগমহীন বৃষ্টির কারণে মাছের ঘের ও পুকুর ডুবির ঘটনা ঘটেছে।

রাঙ্গাবালী উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (অ:দা) তপন কুমার ঘোষ জানান, উপজেলার বিভিন্ন এলাকায় রাত ৯টার দিকে আকস্মিক ভাবে ৫০ সেকেন্ডের টর্ণেডো আঘাত হানে। টর্ণেডোতে উপজেলার ছোটবাইশদিয়া ইউনিয়নের চতলাখালী এলাকায় ১৬টি, নলবুনিয়া এলাকায় ১৫টি ও বড়বাইশদিয়া ইউনিয়নের ফেলাবুনিয়া এলাকায় ৭টি সহ মোট ৩৮টি কাঁচা-আধা পাকা ঘরবাড়ী সম্পুর্ন ও আংশিক ক্ষতিগ্রস্থ হয়েছে। ক্ষতিগ্রস্থদের তালিকা তৈরী করা হচ্ছে।

রাঙ্গাবালী উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ দেলোয়ার হোসেন জানান, ক্ষতিগ্রস্থদের তালিকা তৈরী করে জেলা প্রশাসকের কার্যালয় পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
চীনা কোম্পানি বেপজা অর্থনৈতিক জোনে ১৯.৯৭ মিলিয়ন ডলার বিনিয়োগ করবে মৃত মায়ের গর্ভে জন্ম নিলো নতুন প্রাণ দুই ভাইকে পিটিয়ে হত্যার প্রতিবাদ সমাবেশে কেউ মারা যায়নি : পুলিশ সুপার হামাসকে কাতার ছাড়তে হবে না, বিশ্বাস এরদোগানের জাহাজভাঙা শিল্পে শ্রমিক নিরাপত্তার উদ্যোগ ভালো লেগেছে : সীতাকুন্ডে মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস ১০ দেশের অংশগ্রহণে সামরিক মহড়া শুরু করল আরব আমিরাত গাজা থেকে ইসরাইলি সেনা প্রত্যাহারের পর ২ হাজার ফিলিস্তিনি নিখোঁজ ৯ বছর পর সৌদি আরবে আসছে ইরানি ওমরা কাফেলা দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের হামলার নিন্দা হেফাজতে ইসলামের ভর্তি পরীক্ষায় জবিতে থাকবে ভ্রাম্যমাণ পানির ট্যাংক ও চিকিৎসক মিয়ানমার থেকে ফেরত আসা বাংলাদেশীরা কারা?

সকল