২১ অক্টোবর ২০১৮

রাজধানীর মাদককারবারি বরগুনায় গ্রেফতার

রাজধানীর মাদককারবারি বরগুনায় গ্রেফতার। -

রাজধানী ঢাকার চিহিৃত মাদককারবারি মহারাজ খলিফা ও তার স্ত্রী খোদেজাকে বরগুনার তালতলী থেকে গ্রেফতার করেছে থানা পুলিশ। শনিবার রাত সাড়ে ৯ টার দিকে তালতলী উপজেলার ইদুপাড়া গ্রামের নিজ বাড়ি থেকে এ দম্পতিদের গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন তালতলী থানার অফিসার ইনচার্জ (ওসি) পুলক চন্দ্র রায়।

তিনি সাংবাদিকদের জানান, কয়েকটি মামলায় গ্রেফতারি পরোয়ানা থাকায় মাদক ব্যাবসায়ী মহারাজ খলিফা ও তার স্ত্রী খোদেজাকে গ্রেফতার করা হয়েছে। বোরবার সকালে তাদের আদালতে পাঠানো হবে।

এ মাদককারবারি মহারাজ তালতলী উপজেলার সোনাকাটা ইউনিয়নের ইদুপাড়া গ্রামের মোতালেব খলিফার ছেলে। গত কয়েক বছর ধরে ঢাকায় থেকে ইয়াবার ব্যবসা করছেন। রাজধানীতে বসেই মহারাজ বরগুনা, তালতলীসহ দক্ষিণাঞ্চলে ইয়াবার বড় চালান পাঠাতেন বলেও জানান ওসি। সম্প্রতি মাদকবিরোধী অভিযানের ভয়ে মহারজ খলিফা বাড়ি আসেন। গোপন খবরের ভিত্তিতে পুলিশ বাসায় গিয়ে স্ত্রীসহ তাদের আটক করে। মহারাজ খলিফার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে রাজধানীর বনানী থানায় ১৮টি, তেঁজগাও শিল্পাঞ্চল থানায় ২টি, গুলশান থানায় ১টি ও পটুয়াখালীর মির্জাগঞ্জ থানায় ১টি মামলা রয়েছে। মহারাজ খলিফার স্ত্রী খোদেজার বিরুদ্ধে বনানী থানায় ১টি মামলা রয়েছে বলে জানিছে পুলিশ।


আরো সংবাদ