২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

একই পরিবারে তিন সহোদর মাদক ব্যবসায়ী

বরগুনার একই পরিবারে তিন সহোদর মাদক ব্যবসায়ী - নয়া দিগন্ত

বরগুনার আমতলী পৌর শহরের পোষ্ট অফিস সড়কের একই পরিবারে তিন সহোদর মাদক ব্যবসায়ী। গত ১৫ বছর ধরে তারা মাদক ব্যবসা করে আসছে। এদের বিরুদ্ধে আমতলী থানায় ২০ টি মামলা রয়েছে। এরা বহুবার হাজতবাস করেছে।

পুলিশ সূত্রে জানা গেছে, পৌর শহরের পোষ্ট অফিস সড়কের মোঃ আজাহার ডিলারের ৭ ছেলের মধ্যে তিন ছেলে আবুল কালাম আজাদ, কাওসার ও মিজান মাদক ব্যবসায়ী। ২০০৫ সালে এরা মাদক ব্যবসায় জড়িয়ে পড়ে। এরা তিন সহোদর দক্ষিনাঞ্চলের মাদকের গডফাদার হিসেবে পরিচিত। আবুল কালাম আজাদের বিরুদ্ধে আমতলী থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে ৭ টি, মোঃ কাওসারের বিরুদ্ধে ৯টি ও মিজানের বিরুদ্ধে ৪ টি মামলা রয়েছে। এরা বহুবার পুলিশ ও র‌্যাবের হাতে গ্রেফতার হয়ে হাজতবাস করেছে। তিন ভাইয়ের মধ্যে মিজান একটি মামলায় ১৪ বছরের সাজাপ্রাপ্ত আসামী। উচ্চ আদালতের নির্দেশে জামিনে রয়েছে। মিজান বরিশালে থেকে দক্ষিণাঞ্চলের মাদক ব্যবসা নিয়ন্ত্রন করে। কাওসার, আবুল কালাম আজাদ ও তার স্ত্রী শিল্পী বেগম এলাকায় মাদক ব্যবসা করছে। মাদকের বিরুদ্ধে আইন শৃঙ্খলা বাহিনীর সারাশি অভিযান শুরু হলে তারা গা-ঢাকা দিয়েছে। এরা মাদক ব্যবসা করে কোটিপতি বনে গেছে বলে জানান স্থানীয়রা।

আমতলী থানার ওসি মোঃ সহিদ উল্যাহ বলেন, তিন ভাইকে বহুবার মাদকসহ গ্রেফতার করে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দিয়েছি। এদের বিরুদ্ধে আমতলী থানায় ২০ টি মামলা রয়েছে।


আরো সংবাদ



premium cement