২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

রাঙ্গাবালীতে মদ ও গাঁজাসহ আটক ৫

-

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় পৃথক অভিযান চালিয়ে ১০০ লিটার চোলাই মদ ও ১ কেজি ২৫০ গ্রাম গাঁজাসহ ৫ মাদক কারবারিকে আটক করেছে থানা পুলিশ।

বৃহস্পতিবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার বড়বাইশদিয়া ইউনিয়নের মৃদুপাড়া নামক রাখাইন পল্লীতে রাঙ্গাবালী থানা পুলিশের একটি টিম অভিযান চালিয়ে কাজী কান্দা গ্রামের ওঠাছি রখাইন (৪৮), কানকুনি পাড়া গ্রামের মঞ্জু হাওলাদার (৩৮) ও চরগঙ্গা গ্রামের কালু কবিরাজ (৪৮)সহ তিনজনকে ১০০ লিটার চোলাই মদ ও ১ কেজি গাঁজাসহ আটক করে।

অপরদিকে ওই রাতে উপজেলার জুগীরহাওলা গ্রামের ফারহাদ দলাল (১৯) ও চতলাখালী গ্রামের সুমন মৃধাকে (২০) ২৫০ গ্রাম গাঁজাসহ গহীনখালী স্লুইস ঘাট এলাকা থেকে আটক করা হয়।

রাঙ্গাবালী থানা অফিসার ইনচার্জ মিলন কৃষ্ণ মিত্র জানান, অভিযান চালিয়ে পাঁচজন মাদক কারবারিকে আটক করা হয়েছে। এবং তাদেরকে মাদকদ্রব্য আইনে পৃথক দুই মামলায় আদালতে পাঠানো হবে।


আরো সংবাদ



premium cement
যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদনে‘ভিত্তিহীন' তথ্য ব্যবহারের অভিযোগ বাংলাদেশ সরকারের মোদির মুসলিমবিরোধী মন্তব্যের প্রতিবাদ করায় সংখ্যালঘু নেতাকে বহিষ্কার ফ্লোরিডায় বাংলাদেশ কনস্যুলেটের নতুন কনসাল জেনারেল সেহেলী সাবরীন চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু মৃত্যু কেএনএফ সম্পৃক্ততা : গ্রেফতার ছাত্রলীগ নেতা সম্পর্কে যা জানা গেছে দেশে টিআইএনধারীর সংখ্যা ১ কোটি ২ লাখ শ্রমজীবি মানুষের মাঝে ক্যাপ, পানি ও স্যালাইন বিতরণ করেছে ছাত্রশিবির ঢাকা মহানগর পশ্চিম নোয়াখালীতে হিট স্ট্রোকে শিক্ষার্থীর মৃত্যু বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে স্বামীর ধারালো অস্ত্রের আঘাত তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে ১২ উপজেলায় মানববন্ধন রোববারই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবার ক্লাসসহ ৪ নির্দেশনা

সকল