২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

নোয়াখালীতে পূর্বশত্রুতায় স্কুলছাত্র গুলিবিদ্ধ

-

নোয়াখালীর সদর উপজেলার এওজবালিয়া ইউনিয়নে সাবেক ও বর্তমান ইউপি সদস্যের মধ্যে পূর্বশক্রতা ও রাজনৈতিক দ্বন্দ্বের জের ধরে দু’জনের ছেলেদের মধ্যে হাতাহাতি ও গোলাগুলির ঘটনা ঘটে। এতে মোহাম্মদ ফয়সাল (১৯) নামের এক যুবক গুলিবিদ্ধ হয়েছে। সে স্থানীয় পশ্চিম এওজবালিয়া উচ্চবিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র। বুধবার রাতে জেলার সদর উপজেলার এওজবালিয়া ইউনিয়নের দুম্বা পাটোওয়ারী বাজারে এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ ফয়সাল এলাকার সাবেক ইউপি সদস্য বেলাল হোসেনের ছেলে।
স্থানীয় সূত্রে জানা গেছে, রাতে দুম্বা পাটোয়ারী বাজার এলাকায় ফয়সালের সাথে ৭-৮ জন অজ্ঞাত যুবকের কথাকাটাকাটি ও হাতাহাতি হয়। এর কিছুক্ষণ পর ওই যুবকরা ফয়সালকে এলোপাতাড়ি মারধর শুরু করে এবং তাকে লক্ষ্য করে গুলি ছুড়লে পিঠে গুলিবিদ্ধ হয়ে ফয়সাল মাটিতে পড়ে যায়।


আরো সংবাদ



premium cement
মোরেলগঞ্জে মাছ ধরতে গিয়ে নদীতে ডুবে কিশোরের মৃত্যু আল-আকসায় কোনো ধরণের সহিংসতা ছাড়াই অনুষ্ঠিত হলো তৃতীয় জুমআর জামাত ‘পেশাগত স্বার্থে সাংবাদিকদের ঐক্যবব্ধ হতে হবে’ গাজাবাসীর প্রধান কথা- ‘আমাদের খাবার চাই’ অধিকার প্রতিষ্ঠায় দেশপ্রেমিক জনতার ঐক্যের বিকল্প নেই : ডা: শফিকুর রহমান সোনাগাজীতে জামাতে নামাজ পড়ে বাইসাইকেল পুরস্কার পেল ২২ কিশোর গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান

সকল