২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

চৌমুহনীতে পুড়ে গেছে দু’টি বাড়ি ও ২৫টি ব্যবসাপ্রতিষ্ঠান

-

নোয়াখালীর চৌমুহনীতে মঙ্গলবার রাত ২টার দিকে ভয়াবহ অগ্নিকাণ্ডে দু’টি বাড়িসহ কমপক্ষে ২৫টি ব্যবসাপ্রতিষ্ঠান পুড়ে গেছে। বৈদুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। এতে কয়েক কোটি টাকার ক্ষতি হয়েছে বলে ব্যবসায়ীরা জানান। চৌমুহনী, মাইজদী ও সোনাইমুড়ী থেকে ফায়ার সার্ভিসের চারটি ইউনিট প্রায় তিন ঘণ্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে।
আগুনে মজিবুল হক মিয়ার দু’টি বাড়ি, আমির হামজার মুদি দোকান, শহীদ স্টোর, বাহারের আলুর আড়ত, কয়েকটি মুরগির খামার, মুদি মালের দোকান, কাঁচামালের দোকানসহ ২৫টি দোকান পুড়ে ছাই হয়ে যায়।
চৌমুহনী ফায়ার সার্ভিসের স্টেশন কমান্ডার জহিরুল ইসলাম বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটেছে। ক্ষতির পরিমাণ এখনই বলা যাচ্ছে না বলে তিনি জানান।
এ দিকে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করে ব্যবসায়ীদের সমবেদনা জানিয়েছেন জেলা জামায়াতের আমির মাওলানা আলা উদ্দিন, জেলা সহকারী সেক্রেটারি জেনারেল মাওলানা বোরহান উদ্দিন, জেলা কর্মপরিষদ সদস্য নাসিমুল গনি মহল চৌধুরী ও চৌমুহনী শহর আমির জসিম উদ্দিন।


আরো সংবাদ



premium cement
৬ দাবিতে উত্তাল বুয়েট, ক্লাস-পরীক্ষা বর্জন মোরেলগঞ্জে মাছ ধরতে গিয়ে নদীতে ডুবে কিশোরের মৃত্যু আল-আকসায় কোনো ধরণের সহিংসতা ছাড়াই অনুষ্ঠিত হলো তৃতীয় জুমআর জামাত ‘পেশাগত স্বার্থে সাংবাদিকদের ঐক্যবব্ধ হতে হবে’ গাজাবাসীর প্রধান কথা- ‘আমাদের খাবার চাই’ অধিকার প্রতিষ্ঠায় দেশপ্রেমিক জনতার ঐক্যের বিকল্প নেই : ডা: শফিকুর রহমান সোনাগাজীতে জামাতে নামাজ পড়ে বাইসাইকেল পুরস্কার পেল ২২ কিশোর গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে

সকল