২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

তালতলীতে উপাধ্যক্ষকে কুপিয়ে জখমের প্রতিবাদে মানববন্ধন

-

বরগুনার তালতলী সরকারি কলেজের উপাধ্যক্ষ আবদুর রহমানকে কুপিয়ে জখমের প্রতিবাদে দ্বিতীয় দিনে মানববন্ধন করেছে প্রাক্তন শিক্ষার্থীরা। সোমবার সকাল ১০টায় তালতলী বাজারে মানববন্ধনে ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ অংশ নেয়।
গত শনিবার দিবাগত রাত ১টার দিকে উপজেলার কলাবাগান এলাকায় তালতলী সরকারি কলেজের উপাধ্যক্ষ ও হিসাববিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক আবদুর রহমানের বাসায় সন্ত্রাসীরা প্রবেশ করে তাকে ও তার স্ত্রীকে কুপিয়ে গুরুতর জখম করে। স্থানীয়রা উদ্ধার করে আবদুর রহমানকে বরিশাল শেরেবাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। বর্তমানে তারা ওই হাসপাতালে চিকিৎসাধীন। এ ঘটনার বিচার দাবিতে কলেজের শিক্ষার্থীরা মানববন্ধন কর্মসূচি পালন করে। তালতলী সরকারি কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ হারুন অর রশিদ খানের সভাপতিত্বে দ্বিতীয় দিনের ঘণ্টাব্যাপী মানববন্ধনে বক্তব্য রাখেনÑ প্রভাষক সিদ্দিকুর রহমান, প্রভাষক আবদুল হালিম, যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শাজাহান টুকু, বড়বগী ইউপি সদস্য নজরুল ইসলাম খান লিটু, যুবলীগের আহ্বায়ক মারুফ রায়হান তপু প্রমুখ।
সহকারী পুলিশ সুপার রবিউল ইসলাম (আমতলী-তালতলী সার্কেল) বলেন, এ ঘটনার সাথে জড়িতদের আইনের আওতায় আনার জন্য পুলিশ প্রশাসন জোর চেষ্টা চালাচ্ছে। দ্রুততম সময়ের মধ্যে সন্ত্রাসীদের গ্রেফতার করা হবে।

 

 


আরো সংবাদ



premium cement