২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

আড়াইহাজারে ২৯ বছর পর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

-

নারায়ণগঞ্জের আড়াইহাজারে স্ত্রী হত্যার দায়ে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি মতিনকে (৫৫) ২৯ বছর পর গ্রেফতার করেছে পুলিশ। মতিন উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়নের ঝাউকান্দী গ্রামের মৃত জিন্নত আলীর ছেলে। নিহত স্ত্রী জান্নাত একই ইউনিয়নের হাজীরটেক গ্রামের ফয়েজ উদ্দিনের মেয়ে। গত সোমবার বেলা ১১টায় কালাপাহাড়িয়া পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই সহিদুল ও এএসআই আমিনুল ইসলাম ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে মতিনকে বদলপুর গ্রাম থেকে গ্রেফতার করে।


পুলিশ জানায়, ১৯৮৮ সালের উপজেলার হাজীরটেক গ্রামের ফয়েজ উদ্দিনের মেয়ে জান্নাত হত্যার দায়ে আড়াইহাজার থানায় একটি মামলা হয়। ওই মামলায় ১৯৯১ সালে দ্রুত বিচার ট্রাইব্যুনালে মতিনের যাবজ্জীবন সাজা হয়ে আদালতের গ্রেফতারি পরোয়ানা জারি হয়।
আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম জানান, সাজা হওয়ার পর থেকে মতিন ২৯ বছর পলাতক ছিল। সে নিজ গ্রাম ছেড়ে বদলপুর গ্রামে বসবাস করে পরিচয় গোপন করে বসবাস করে আসছিল। সোমবার গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেফতার করে নারায়ণগঞ্জ জেলহাজতে পাঠানো হয়।

 


আরো সংবাদ



premium cement
আবাহনী-মোহামেডান ম্যাচে মারামারি, মাঠ ছেড়ে উঠে গেল সাদা-কালোরা কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী

সকল