২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

নগরকান্দায় সংঘর্ষে আহত যুবকের মৃত্যু

-

ফরিদপুরের নগরকান্দায় দুই দল গ্রামবাসীর সংঘর্ষে আহত যুবকের মৃত্যুর খবর পাওয়া গেছে। নিহত ওই যুবক উপজেলার কোদালিয়া শহীদনগর ইউনিয়নের ঈশ্বরদী গ্রামের সিরাজ কারিগরের ছেলে রাজু কারিগর (২৫)। গত শনিবার বিকেলে সালথা উপজেলার ঠেনঠেনিয়া গ্রামে শ্বশুরবাড়িতে ওই যুবকের মৃত্যু হয়। ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে ছাড়পত্র দেয়ার পর সে তার শ্বশুরবাড়িতে অবস্থান করছিল বলে নিহতের পরিবার সূত্রে জানা যায়।


জানা গেছে, এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গত ২৯ জানুয়ারি ঈশ^রদী গ্রামের বর্তমান মেম্বর ওয়াদুদ মাতুব্বরের সমর্থকদের সাথে সাবেক মেম্বর মাসুদ মাতুব্বরের সমর্থকদের সংঘর্ষ হয়। এ সংঘর্ষে মাসুদ মেম্বারের সমর্থক রাজু কারিগরসহ ১০ জন আহত হন।
গুরুতর আহত রাজু কারিগর ও এনায়েত মাতুব্বরকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অন্যদের নগরকান্দা উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়।
চিকিৎসা শেষে রাজু কারিগরকে ছাড়পত্র দেন চিকিৎসক। হাসপাতালের ছাড়পত্র নিয়ে রাজু কারিগর নিজ বাড়ি না ফিরে শ্বশুরবাড়ি পাশর্^বর্তী সালথা উপজেলার ঠেনঠেনিয়া গ্রামে যান। শনিবার বিকেলে শ্বশুরবাড়িতেই তার মৃত্যু হয়।
রাজুর মৃত্যুর সত্যতা নিশ্চিত করে তার বাবা সিরাজ কারিগর বলেন, সংঘর্ষের সময় আমার ছেলের বুকে টেঁটা দিয়ে কুপিয়ে আহত করে। কয়েক দিন আগে হাসপাতাল থেকে ছাড়পত্র দেয়। শনিবার বিকেলে সালথায় শ্বশুরবাড়িতে রাজুর মৃত্যু হয়।

 


আরো সংবাদ



premium cement