২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ভালোবাসা দিবসে বিয়ে বৌভাতে ঘাতক ট্রাক কেড়ে নিলো সব আনন্দ

-

প্রতিবেশী প্রিয় মানুষকে ভালোবেসে বিশ্ব ভালোবাসা দিবসে বিয়ে করেছিলেন এমরান। শনিবার ছিল বৌভাত। আত্মীয়স্বজন, পাড়া-প্রতিবেশী ও বন্ধু-বান্ধবের অংশগ্রহণে দুপুরে চলছিল প্রীতিভোজ পর্ব। অনুষ্ঠানে আমন্ত্রিতদের অংশগ্রহণ ছিল প্রত্যাশার চেয়ে বেশি। এতে করে টান পড়ে গরুর গোশতে। বাবুর্চি এ খবর দেয়ার পর দিশেহারা হয়ে পড়েন এমরান। দ্রুত গোশতের জন্য মোটরসাইকেল নিয়ে ছুটে যান পার্শ্ববর্তী মহিচাইল বাজারে। মহিচাইল বাজারে গোশত না পেয়ে রওনা হন চান্দিনা বাজারের উদ্দেশে। আর তখনই ঘটে যায় মর্মান্তিক ঘটনাÑ যা আনন্দময় একটি অনুষ্ঠানকে পরিণত করে বিষাদে। মোটরসাইকেলটি চান্দিনা-বদরপুর সড়কের বাড়েরা নামক এলাকায় পৌঁছামাত্র বিপরীত দিক থেকে আসা সিমেন্টবাহী ট্রাকের ধাক্কায় রক্তাক্ত হয়ে মাটিতে লুটিয়ে পড়েন এমরান। স্থানীয়রা তাকে উদ্ধার করে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।
এমরান চান্দিনা উপজেলার মহিচাইল উত্তরপাড়া গ্রামের মনু মিয়ার ছেলে। পেশায় সিএনজি অটোরিকশা চালক। পাঁচ ভাই ও তিন বোনের মধ্যে সবার ছোট এমরান।
বড় ভাই জুয়েল জানান, একই গ্রামের শিউলী নামে একটি মেয়েকে ভালোবাসত তার ভাই এমরান। তাদের ভালোবাসা দেখে ভালোবাসা দিবসেই তাদের বিয়ে দেন। আর বৌভাতের দিনই এমন শোক সইতে হবে তা কারো জানা ছিল না।
চান্দিনা থানার ওসি আবুল ফয়সল বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতের পরিবারকে বলেছি অভিযোগ দিতে। ঘাতক ট্রাকটি আটক করা হলেও চালক পালিয়ে গেছে।

 


আরো সংবাদ



premium cement