২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বড়াইগ্রামে গরু বোঝাই ট্রাক ছিনতাই

-

বড়াইগ্রামে মহাসড়কে ব্যারিকেড দিয়ে ট্রাকভর্তি ২৪টি গরু ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এ সময় ছিনতাইকারীদের এলোপাতাড়ি মারধরে চালক ও হেলপারসহ চারজন আহত হয়েছেন। গত মঙ্গলবার রাত ২টার দিকে নাটোর-পাবনা মহাসড়কের ধানাইদহ এলাকার সাদিয়া ফিলিং স্টেশনসংলগ্ন কবরস্থানের সামনে এ ঘটনা ঘটে।
এ ঘটনায় আহতরা হলেন গরু ব্যবসায়ী যশোরের কেশবপুর উপজেলার ভেরচি গ্রামের আবু বকর শেখের ছেলে আসাদুল ইসলাম ও চিত্তরঞ্জন দাসের ছেলে বিধান চন্দ্র দাস, ট্রাকের চালক খুলনার ডুমুরিয়া উপজেলার চুখনগর গ্রামের লিয়াকত আলীর ছেলে শিমুল হোসেন ও হেলপার একই উপজেলার মাদরোকোনা গ্রামের শাহাব উদ্দিনের ছেলে টিটু মিয়া।
আহত গরু ব্যবসায়ীরা জানান, গত মঙ্গলবার তারা চাঁপাইনবাবগঞ্জের আফতাবনগর হাট থেকে ৯ লাখ টাকায় ২৪টি বাছুর গরু কেনেন। পরে তারা ট্রাকযোগে (খুলনা ন ১১-০০০৭) গরুগুলো নিয়ে যশোরের উদ্দেশে রওনা দেন। রাত ২টার দিকে ধানাইদহ কবরস্থান এলাকায় পৌঁছলে ছিনতাইকারীরা অপর একটি ট্রাক দিয়ে মহাসড়কে ব্যারিকেড দেয়। এ সময় তারা রড ও লাঠি দিয়ে চালক-হেলপার ও ব্যবসায়ীদের এলোপাতাড়ি পিটিয়ে রাস্তায় ফেলে গরুসহ ট্রাকটি নিয়ে পাবনার দিকে চলে যায়। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে বনপাড়া পাটোয়ারী জেনারেল হাসপাতালে ভর্তি করেন।
বড়াইগ্রাম থানার ওসি দিলীপ কুমার দাস জানান, এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন রয়েছে। ছিনতাই হওয়া গরু ও ট্রাক উদ্ধারসহ দায়ীদের আটকের জন্য পুলিশ কাজ শুরু করেছে।


আরো সংবাদ



premium cement