২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

পোতাজিয়া ইউনিয়ন পরিষদে ইয়াবা থানায় মামলা

-

শাহজাদপুর উপজেলার পোতাজিয়া ইউনিয়ন পরিষদের চৌকিদার ও দফাদারদের রুমের টেবিলের ড্রয়ার থেকে ৭০ পিছ ইয়াবা উদ্ধারের ঘটনায় বিক্ষোভে ফেটে পড়েছে এলাকাবাসী। এ ঘটনার প্রতিবাদে গত শনিবার বিকেলে পোতাজিয়া ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সম্মুখে এলাকাবাসী বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে। সমাবেশে বক্তব্য রাখেন পোতাজিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আল মাহমুদ, উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক রাশেদুল হায়দার রাশেদ, জেলা যুবলীগের সাবেক সংস্কৃতিবিষয়ক সম্পাদক আব্দুল আউয়াল, সাইফুল ইসলাম, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আব্বাস আলী মোল্লা, শাহজাহান আকন্দ প্রমুখ।
জানা গেছে, গত শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে শাহজাদপুর থানা পুলিশের একটি দল পোতাজিয়া ইউনিয়ন পরিষদে অভিযান চালিয়ে পরিষদের চৌকিদার-দফাদারদের রুমের টেবিলের ড্রয়ার থেকে ৭০ পিছ ইয়াবা উদ্ধারসহ ১ জনকে আটক করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় ২ জনকে আসামি করে শাহজাদপুর থানায় একটি মামলা হয়েছে।
শাহজাদপুর থানার ওসি আতাউর রহমান জানান, চৌকিদার-দফাদারদের রুমের টেবিলের ড্রয়ার থেকে ৭০ পিছ ইয়াবা উদ্ধার করা হয়েছে। ২ জনের নামে মামলা হয়েছে। পুলিশ ১ জনকে গ্রেফতার করেছে ও অপর আসামি পলাতক রয়েছে।
এ ব্যাপারে গত শনিবার সন্ধ্যায় পোতাজিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মোহাম্মদ আলী ব্যাপারীর সাথে তার মোবাইল ফোনে বারবার যোগাযোগের চেষ্টা করলে তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া গেছে।

 


আরো সংবাদ



premium cement