২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ধামরাইয়ে ৩ দিনব্যাপী তাফসির মাহফিল

-

ঢাকার ধামরাই উপজেলা ইমাম পরিষদের আয়োজনে আজ সোমবার থেকে তিন দিনব্যাপী তাফসিরুল কুরআন মাহফিল শুরু হচ্ছে। পৌরশহরের ঐতিহাসিক যাত্রাবাড়ি মাঠে প্রত্যহ বিকেল থেকে এ মাহফিল শুরু হবে।
আজ প্রথম দিন পবিত্র কুরআন ও হাদিস থেকে বয়ান করবেন প্রধান আলোচক আল্লামা আশরাফ আলী নিজামপুরী, মওলানা মুফতি আব্দুল হান্নান কাসেমী ও মাওলানা মুফতি সানাউল্লাহ সাহেব। প্রধান মেহমান হিসেবে থাকবেন উপজেলা চেয়ারম্যান মোহাদ্দেস হোসেন ও ধামরাই ইউপি চেয়ারম্যান সাহাবুদ্দিন। সভাপতিত্ব করবেন মাওলানা মুহাম্মদ আব্দুস সালাম।


আরো সংবাদ



premium cement
‘রাষ্ট্রধর্ম ইসলাম’ সংবিধান বিরোধী নয় ঝিনাইদহ প্রেসক্লাবের সাবেক সভাপতি মিজানুরের ইন্তেকাল থাইল্যান্ডের রাজা-রাণীর সাথেপ্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ গ্যাস বিতরণে সিস্টেম লস ২২ শতাংশ থেকে সাড়ে ৭ শতাংশে নেমে এসেছে : নসরুল হামিদ গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের

সকল