২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`
জমি নিয়ে বিরোধ

বালিয়াকান্দিতে চাচা-ভাতিজাকে কুপিয়ে জখম

-

বালিয়াকান্দিতে জমি নিয়ে বিরোধের জের ধরে চাচা-ভাতিজাকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা।
গত রোববার বেলা ১১টায় বালিয়াকান্দি ইউনিয়নের বকচর গ্রামে এ ঘটনা ঘটে।
আহত বকচর গ্রামের আছির উদ্দিন মোল্লার ছেলে আকতার মোল্লা (৫৫) ও আফসার মোল্লার ছেলে লিটন মোল্লাকে (৩৫) বালিয়াকান্দি হাসপাতালে ভর্তি করা হয়েছে।
হাসপাতালে চিকিৎসাধীন লিটন মোল্লা বলেন, আমাদের জমির সীমানাজুড়ে একই গ্রামের শমসের আলী শেখ ঘর তুলতে থাকে। আমরা বাঁধা দিলে শমসের শেখের ছেলে শফিকুল, রফিকুল, চুন্নু, পান্নু মিলে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। স্থানীয় লোকজন রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে বালিয়াকান্দি হাসপাতালে ভর্তি করে।
হাসপাতালে জরুরি বিভাগে কর্মরত উপসহকারী কমিউনিটি মেডিক্যাল অফিসার ডা: জুয়েল রানা বলেন, আকতার মোল্লার মাথায়, হাতে, পায়ে ও লিটন মোল্লার মাথায় কোপানোর জখম রয়েছে। তাদের চিকিৎসা প্রদান করা হয়েছে।
এ বিষয়ে শমসের আলী শেখের সাথে যোগাযোগের চেষ্টা করেও কথা বলা সম্ভব হয়নি।


আরো সংবাদ



premium cement
ঢাবির কলা, আইন ও সামাজিক বিজ্ঞান ইউনিটে প্রথম হয়েছেন যারা স্বাস্থ্যমন্ত্রীর আশ্বাসে আন্দোলন স্থগিত ইন্টার্ন চিকিৎসকদের নিজ দেশে ৫ বছর পর ফিরল দিপক চট্টগ্রামে ৬ কিশোর গ্যাংয়ের ৩৩ সদস্য আটক শ্রমিকদের অধিকার আদায়ের জন্য সংগঠন মজবুত করতে হবে : শামসুল ইসলাম ইউরো ২০২৪’কে সামনে রেখে দল নির্বাচনে বিপাকে সাউথগেট ভারতীয় পণ্য বর্জনকে যে কারণে ন্যায়সঙ্গত বললেন রিজভী মাকে ভরণ-পোষণ না দেয়ায় শিক্ষক ছেলে গ্রেফতার প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসির এলিট প্যানেলে সৈকত ঢাবির সব ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ নিরাপত্তা-বিষয়ক আলোচনা করতে উত্তর কোরিয়ায় রুশ গোয়েন্দা প্রধান

সকল