২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

শীতার্ত মানুষের পাশে  

-

বগুড়ায় মহিলা দলের শীতবস্ত্র বিতরণ
বগুড়ায় শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেছে জাতীয়তাবাদী মহিলা দল। শহীদ জিয়াউর রহমানের ৮৪তম জন্মবার্ষিকী উপলক্ষে জাতীয়তাবাদী মহিলা দল বগুড়া জেলা শাখা শহরের নবাববাড়ী রোডের দলীয় কার্যালয় চত্বরে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানের আয়োজন করে। এতে প্রধান অতিথি ছিলেন চেয়ারপারসনের উপদেষ্টা ও বগুড়া পৌরসভার মেয়র অ্যাডভোকেট এ কে এম মাহবুবর রহমান। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য জয়নাল আবেদন চাঁন, জেলা মহিলা দলের সভানেত্রী লাভলী রহমান, মহিলা দলের নেত্রী নিলুফা কুদ্দুস, সুরাইয়া জেরিন রনি প্রমুখ। বগুড়া অফিস।

কটিয়াদীতে আওয়ামী লীগের শীতবস্ত্র বিতরণ
কিশোরগঞ্জের কটিয়াদীতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে উপজেলার বনগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে অসহায় দুস্থদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। শনিবার দুপুরে কায়েস্থপল্লী জগততারা উচ্চবিদ্যালয়ের মাঠে শিল্পপতি রাজন আহাম্মদ মল্লিক সুমনের সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কটিয়াদী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল ওয়াহাব আইন উদ্দিন। কটিয়াদী (কিশোরগঞ্জ) সংবাদদাতা।

কুলিয়ারচরে মাসকান্দি সমাজকল্যাণ সঙ্ঘের কম্বল বিতরণ
কিশোরগঞ্জের কুলিয়ারচর পৌরসভার মাসকান্দি সমাজকল্যাণ সঙ্ঘের উদ্যোগে গরিব ও অসহায় শীতার্তদের মধ্যে ২ হাজার কম্বল বিতরণ করা হয়েছে। শনিবার সকালে সঙ্ঘ চত্বরে শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ করেন কুলিয়ারচর পৌসভার প্যানেল মেয়র-২ ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোজাম্মেলন হক এবং তার ভাই আওয়ামী লীগ নেতা হাবিবুল্লাহ কামাল। কুলিয়ারচর (কিশোরগঞ্জ) সংবাদদাতা।

দেবীগঞ্জে প্রবাসীদের পাঠানো শীতবস্ত্র বিতরণ
যুক্তরাষ্ট্র প্রবাসীদের পাঠানো শীতবস্ত্র বিতরণ উপলক্ষে সম্প্রতি দেবীগঞ্জ প্রেস ক্লাবে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এতে সার্বিক সহযোগিতা করে দেবীগঞ্জ প্রেস ক্লাব। দেবীগঞ্জ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক জাকির হোসেন কবির রাজু বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। দেবীগঞ্জ(পঞ্চগড়) সংবাদদাতা।

 


আরো সংবাদ



premium cement