২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

বাঘায় দৃষ্টিপ্রতিবন্ধী যুবককে গলা কেটে হত্যা

-

রাজশাহীর বাঘা উপজেলার পদ্মার চর থেকে দৃষ্টিপ্রতিবন্ধী এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। হত্যার শিকার, যুবকের নাম জাকির হোসেন (২২)। শনিবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার চকরাজাপুর ইউনিয়নের ৩ নম্বর কালিদাসখালি পদ্মার চর এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত জাকির পদ্মার চর এলাকার আব্দুল খালেক মোল্লার ছেলে। তিনি কৃষিকাজ করতেন।
নিহতের বাবা আব্দুল খালেক জানান, শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে তার ছেলে জাকির বাড়ি থেকে পাশের কালিদাসখালি বাজারে ওষুধ আনতে যায়। পরে আর বাড়ি ফেরেনি। রাতে তাকে বিভিন্ন স্থানে খোঁজ করেও পাওয়া যায়নি। সকালে কালিদাসখালী এলাকার একটি মোটর ক্ষেতে তার লাশ পাওয়া যায়।
স্থানীয়রা জানান, জাকিরকে শুক্রবার রাত থেকেই তার পরিবারের লোকজন খুঁজছিলেন। শনিবার সকাল ৮টার দিকে সবজিচাষিরা মাঠে কাজ করতে যাওয়ার সময় মোটর ক্ষেতের মধ্যে তার লাশ পড়ে থাকতে দেখেন। পরে খবর পেয়ে বাঘা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে।
বাঘা থানা পুলিশ জানায়, কে বা কারা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পূর্ব জেরে শুক্রবার রাতের কোনো এক সময়ে তাকে হত্যা করা হয়েছে। তার সাথে কারো দ্বন্দ্ব ছিল কি না সে বিষয়টিও খতিয়ে দেখা হচ্ছে।

 


আরো সংবাদ



premium cement