২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

তালতলীতে অতর্কিত হামলায় তিন নারী আহত

-

বরগুনার তালতলীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের অতর্কিত হামলায় তিন নারী আহত হয়েছে। গুরুতর অবস্থায় দু’জনকে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। উপজেলার পচাকোড়ালিয়া ইউনিয়নের কলারং এলাকায় গত শুক্রবার দুপুরে এ ঘটনা ঘটে।
স্থানীরা জানান, উপজেলার কলারং এলাকায় হামেদ মাতুব্বরের সাথে তার আপন ভাই বারেক মাতুব্বরের গরুতে ঘাস খাওয়া নিয়ে কথার কাটাকাটি হয়।এ পর্যায় স্থানীরা দু’পÿকে সরিয়ে দিলে পরিবেশ শান্ত হয়। কিন্তু তার জের ধরে বারেক মাতুব্বর তার স্ত্রী ও ছেলে সলেমান হামেদ মাতুব্বরের বাড়িতে কোনো পুরুষ না থাকার সুযোগকে কাজে লাগিয়ে দেশীয় দা, রড দিয়ে বাড়িতে মহিলাদের ওপর অতর্কিত হামলা চালায়। এতে পারুল বেগম (৩০), জুলেখা (২০), ফাতিমা (৪৫) গুরুতর আহত হয়। পরে তাদের স্থানীয়রা উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। একজনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
আহত পারুল বেগমরে স্বামী শহিদুল ইসলাম বলেন, সামান্য গরুতে ঘাস খাওয়াকে কেন্দ্র করে তারা এ হামলা চালিয়েছে। আমাদের বাড়িতে কোনো পুরুষ ছিল না তাই তারা মহিলাদের ওপর অতর্কিত হামলা চালায়। তাদের কোনো জমির ওপর দিয়ে আমাদের হাঁটাচলাতেও বাধা দেয়া হয়। তারা প্রায় সময়ই জীবননাশের হুমকিও দেয়।
তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ শাহিনুর রহমান বলেন, ঘটনা স্থানে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 


আরো সংবাদ



premium cement
ফিলিপাইনে ব্রহ্মস পাঠাল ভারত, ৩৭৫ মিলিয়ন ডলারের চুক্তি চীনের মোকাবেলায় নতুন ডিভিশন ভারতীয় সেনাবাহিনীতে! আবারো চেন্নাইয়ের হার, ম্লান মোস্তাফিজ 'কেএনএফ' সন্ত্রাস : সার্বভৌম নিরাপত্তা সতর্কতা অর্থনীতিতে চুরি : ব্যাংকে ডাকাতি পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার

সকল