২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

সোনাগাজীতে ৬ জনকে কুপিয়ে আহত

-

ফেনীর সোনাগাজীতে জমির বিরোধ নিয়ে গভীর রাতে ঘরে ঢুকে একই পরিবারের ছয়জন নারী-পুরুষকে কুপিয়ে গুরুতর আহত করেছে প্রতিপক্ষ ও ভাড়াটে সন্ত্রাসীরা। গত বুধবার গভীর রাতে সোনাগাজী বাজার সংলগ্ন পাণ্ডব বাড়িতে এ ঘটনা ঘটে। আহতদের সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে।
পুলিশ ও আহতরা জানান, পাণ্ডব বাড়ির মাহমুদুল হক জাবেদ গংদের সাথে একই বাড়ির পৌর কাউন্সিলর (নুসরাত হত্যা মালায় ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামি ও আ’লীগ নেতা কারাবন্দী) মাকসুদ আলম ও তার ভাইদের সাথে দীর্ঘ দিন যাবৎ জমি নিয়ে বিরোধ চলে আসছে। ক্ষতিগ্রস্তদের দাবিÑ সে বিরোধের জেরে ওই দিন গভীর রাতে পরিকল্পিতভাবে মাকসুদ আলমের ভাই হেলাল উদ্দিন, মাইন উদ্দিন রুবেল, সবুজ, ভোলা মিয়া, রবিন ও ফাহাদের নেতৃত্বে ১৫-২০ জন সশস্ত্র সন্ত্রাসী মাহমুদুল হকে জাবেদের ঘরের দরজা ভেঙে ভেতরে ঢুকে অতর্কিত হামলা চালায়। এ সময় সন্ত্রাসীরা হেদায়েত উল্যাহ মিন্টু, নূর নাহার, মাহমুদুল হক জাবেদ, সুলতানা আক্তার, রাজিয়া সুলতানা ও মাহমুদা আক্তারকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে ও পিটিয়ে গুরুতর আহত করে। পুলিশ ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
হাসপাতালের চিকিৎসক ডা: খুজ্জিস্তা আক্তার দীপা জানান, আহতদের সবাইকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও পিটিয়ে জখম করা হয়েছে। এদের মধ্যে নূর নাহার ও হেদায়েতুল ইসলাম মিন্টুর অবস্থা আশঙ্কাজনক।
সোনাগাজী মডেল থানার ওসি মঈন উদ্দিন আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

 


আরো সংবাদ



premium cement