২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

তানোরে ঋণগ্রস্ত হয়ে ধান ব্যবসায়ীর আত্মহত্যা

-

রাজশাহীর তানোরে এক ধান ব্যবসায়ী ঋণগ্রস্ত হয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। রোববার রাতে তিনি নিজ ঘরের বারান্দায় তীরের সাথে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেন উপজেলার কয়েলহাট গ্রামের রফিকুল ইসলামের ছেলে মেসবাহুল হক (২৭)। তিনি কয়েল বাজারের ধান ব্যবসায়ী ছিলেন। ঘটনার কয়েক ঘণ্টা পর খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রামেক হাসপাতালে পাঠায়।
এলাকাবাসী ও পারিবারিক সূত্র জানায়, মেসবাহুল হক দীর্ঘদিন ধরে ধানের ব্যবসায় করতে গিয়ে পুঁজি হারিয়ে ঋণগ্রস্ত ও দেউলিয়া হয়ে পড়েন। পাওনাদারদের ঋণের টাকার ভয়ে মাঝে মধ্যে বাড়ি ছেড়ে আত্মগোপনে থাকতেন। গত রোববার রাতে আত্মহত্যা করেন তিনি।
এ নিয়ে তানোর থানার দায়িত্বপ্রাপ্ত ওসি (তদন্ত) রাকিবুল হাসান বলেন, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য রামেক হাসপাতালে পাঠানো হয়েছে। এ নিয়ে থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

 


আরো সংবাদ



premium cement
রাশিয়ার ৯৯টি ক্ষেপণাস্ত্রের ৮৪টি ভূপাতিত করেছে ইউক্রেন আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি!

সকল