২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

ফরিদপুরে ক্রিকেট খেলা নিয়ে ঝগড়ার জেরে পিটিয়ে হত্যা

-

ফরিদপুরের সদর উপজেলার গেরদা ইউনিয়নের পশরা গ্রামে ক্রিকেট খেলা নিয়ে ঝগড়ার জের ধরে এক তরুণকে পিটিয়ে হত্যা করা হয়েছে।
নিহত জুয়েল শেখ (২৫) ওই গ্রামের মৃত আলামুদ্দিনের ছেলে। তার দুই বছরের একটি সন্তান রয়েছে। তিনি মজুরের কাজ করতেন।
স্থানীয় সূত্রে জানা গেছে, গত শুক্রবার পশরা এ কে আজাদ স্কুল মাঠে গ্রামের দু’দলে ক্রিকেট খেলা হয়। ওই খেলাকে কেন্দ্র করে জুয়েলের সাথে একই গ্রামের আজাদের ছেলে আবীরের বাদানুবাদ হয়।
জুয়েলের ফুফু জবেদা বেগম বলেন, ওই ঘটনায় আবীরকে একটি আঘাত করেছিল জুয়েল। এর জেরে আবীরের বাবা আজাদ জুয়েলকে বাড়িতে ডেকে নিয়ে ঘরের মধ্যে পিটিয়ে আহত করে। এ ঘটনায় আহত জুয়েল বাড়িতেই চিকিৎসা নিচ্ছিল। সোমবার ভোররাতে তার শারীরিক অবস্থা আরো খারাপ হলে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।
ঘটনার সত্যতা নিশ্চিত করে কোতয়ালী থানার সেকেন্ড অফিসার এসআই বেলাল হোসেন জানান, এ ঘটনায় নিহতের মা জিলেকা বেগম বাদি হয়ে একটি মামলা দায়েরের প্রক্রিয়া চালাচ্ছেন। পুলিশ নিহতের লাশটি উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।


আরো সংবাদ



premium cement
অবৈধ সম্পদ : এস কে সিনহার বিরুদ্ধে প্রতিবেদন ২৬ জুন টি-টোয়েন্টি র‌্যাংকিংয়ে চাপম্যান-আফ্রিদির উন্নতি থানচিতে ট্রাকে দুর্বৃত্তদের গুলি চীনের আনহুই প্রদেশের সাথে ডিএনসিসি’র সমঝোতা স্মারক সই আ’লীগের ২ গ্রুপের সংঘর্ষ : ২ শতাধিক ককটেল বিষ্ফোরণ, আহত ৫ রাঙ্গামাটিতে ডাম্প ট্রাক খাদে পড়ে নিহত ৬, আহত ৮ প্রতিবাদ সমাবেশকারীদের গ্রেফতারের নিন্দা জামায়াতের ‘সংসদ সদস্যরা নির্বাচনী প্রচারণায় অংশ নিতে পারবেন না’ ফরিদপুরে বেইলি ব্রিজ অপসারণ করে স্থায়ী ব্রিজ নির্মাণের দাবিতে মানববন্ধন ঈশ্বরদীতে তাপমাত্রা ৪১.২ ডিগ্রি বাংলাদেশকে এভিয়েশন হাব হিসেবে গড়তে সহযোগিতা করতে চায় যুক্তরাজ্য

সকল