২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

সোনাতলা বিএনপির তিন ইউনিয়নে আহ্বায়ক কমিটি ঘোষণা

-

বগুড়ার সোনাতলা উপজেলা বিএনপির তিন ইউনিয়ন শাখার আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। এসব কমিটিকে তাদের আওতাধীন ইউনিয়নের ওয়ার্ড কমিটিগুলো গঠন শেষে ইউনিয়ন সম্মেলন সম্পন্ন করার নির্দেশ দেয়া হয়েছে।
গত শুক্রবার সোনাতলা উপজেলা বিএনপির আহ্বায়ক এ কে এম আহসানুল হাবিব রাজা ও যুগ্ম আহ্বায়ক আহসান হাবিব সাচ্চু স্বাক্ষরিত এসব কমিটি অনুমোদনের জন্য বগুড়া জেলা বিএনপির আহ্বায়ক ও সদরের সংসদ সদস্য গোলাম মো: সিরাজের কাছে অনুলিপি প্রদান করা হয়েছে।
আহ্বায়ক কমিটিগুলো হলো সোনাতলা ইউনিয়নে আহ্বায়ক আনসার আলী মোল্লা, যুগ্ম আহ্বায়ক জাকির হোসেন রুবেল, বালুয়া ইউনিয়নে আহ্বায়ক আহসান হাবিব মোহন, যুগ্ম মুশফিকুর আলম সিজু, জোড়গাছা ইউনিয়নে আহ্বায়ক রফিকুল ইসলাম রাজু যুগ্ম আহ্বায়ক হজরত আলী বাদশা। সোনাতলা উপজেলার অপর ইউনিয়ন কমিটিগুলো শিগগিরই ঘোষণা করা হবে বলে দলীয় সূত্রে জানা গেছে।


আরো সংবাদ



premium cement
আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবার কবরে শুয়ে ছেলের প্রতিবাদ ইসরাইলি হামলায় গাজায় আরো ৭১ জন নিহত পানছড়ি উপজেলায় চলমান বাজার বয়কট স্থগিত ঘোষণা আওয়ামী লীগ দেশের স্বাধীনতাকে বিপন্ন করেছে : দুদু

সকল