২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

বোয়ালখালীতে অগ্নিকাণ্ডে ঘুমন্ত শ্রমিকের মৃত্যু

-

চট্টগ্রামের বোয়ালখালী পৌর এলাকায় অগ্নিকাণ্ডে ঘুমন্ত নুরুল আজিম (৩৫) নামে এক বেকারি শ্রমিকের মৃত্যু হয়েছে। গত শুক্রবার ৫ নম্বর ওয়ার্ডের পশ্চিম গোমদণ্ডি হাজী কোরবান আলীর বাড়িতে (বর্তমান বোয়ালখালীর পৌর মেয়র আবুল কালাম আবুর বাড়ি) এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। বেকারি শ্রমিক নুরুল আজিম ওই বাড়ির মোহাম্মদ হোসেনের ছেলে ও পৌর মেয়রের চাচাত ভাই।
আগুনে মোহাম্মদ হোসেন ও শাহ আলম নামে আপন দুই ভাইয়ের বসতঘর সম্পূর্ণ ভস্মীভূত হয়। এতে প্রায় তিন লাখ টাকার মালামালের ক্ষতি হয়। নিহত নুরুল আজিমের স্ত্রী ও দুই ছেলেমেয়ে রয়েছে। বোয়ালখালী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মরত নুরুল ইসলাম বলেন, রাত ১১টায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটলেও প্রায় ১ ঘণ্টা পরে ফায়ার সার্ভিস খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে আগুন সম্পূর্ণ নিয়ন্ত্রণ করে। তিনি বলেন, আগুন লাগার সাথে সাথে নিহতের স্ত্রী কয়েক বার তার স্বামী নুরুল আজিমকে ডাক দিলেও সে কোনো সারা দেয়নি, গভীর ঘুমে আচ্ছন্ন ছিল এ কারণে দুই বসতঘরের সব পরিবারের সদস্য বের হয়ে প্রাণ বাঁচাতে পড়লেও হতভাগা নুরুল আজিম জীবন্ত দগ্ধ হয়েই মারা গেল।
বোয়ালখালী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অফিসার কিরিটি রঞ্জন বড়–য়া বলেন, চুলার আগুন না বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে তা তদন্ত করে দেখা হচ্ছে।


আরো সংবাদ



premium cement