১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

শ্রীনগরে পুলিশের পোশাক পরে ছিনতাই

-

মুন্সীগঞ্জের শ্রীনগরে প্রায় তিন সপ্তাহের ব্যবধানে ফের পুলিশের পোশাক পরে দিনে-দুপুরে এক এনজিও কর্মীর কাছ থেকে ৭০ হাজার টাকা ও একটি মোবাইল ছিনতাই হয়েছে। গত বুধবার বেলা আড়াইটার দিকে ঢাকা-দোহার সড়কের শ্রীনগর বাইপাস এলাকায় এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, ছিনতাইয়ের আগে শ্রীনগর বাইপাস এলাকার মতো একটি জনবহুল রাস্তার মধ্যে ফেলে শরিয়তপুর ডেভেলপমেন্ট সোসাইটির (এসবিএস) কর্মী আশিক মাদবরকে (২৪) ইয়াবা কারবারি আখ্যা দিয়ে প্রকাশ্যে বেধড়ক পেটানো হয়। এ সময় আশপাশের লোকজন এগিয়ে এলে পুলিশের পোশাক পরিহিত একজন জানান, আশিক মাদক কারবারি। তার কাছ থেকে ইয়াবা উদ্ধার করা হচ্ছে। কিছুক্ষণ পর লাল রঙয়ের একটি অনটেস্ট লেখা এ্যাপাচি মোটরসাইকেলে করে পুলিশের পোশাক পরিহিত ব্যাজে আজিজুল লেখা একজন ও অপর একজন সাদা পোশাকে আশিককে মাঝখানে বসিয়ে থানার দিকে রওনা দেয়। একটু পর শ্রীনগর থানা পুলিশের টহলগাড়ি পাশ কাটিয়ে যাওয়ার সময় পুলিশ পরিচয়দানকারী হাত নাড়েন। টহলগাড়ি দূরে চলে গেলে তারা আশিকের কাছ থেকে ব্যাগ কেড়ে নিয়ে ৭০ হাজার টাকা ও তার ব্যবহৃত এনড্রয়েড মোবাইল সেটটি হাতিয়ে নিয়ে পালিয়ে যায়। পরে আশিককে উদ্ধার করে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
পুলিশ পরিচয়ে ছিনতাইয়ের ঘটনায় শ্রীনগর থানার ওসি হেদায়াতুল ইসলাম ভূঞা বলেন, বিষয়টি সম্পর্কে খোঁজ নেয়া হচ্ছে।

 


আরো সংবাদ



premium cement
মান্দায় বিদ্যুৎপৃষ্টে দর্জি ব্যবসায়ীর মৃত্যু সমর্থকদের মাতামাতি করতে মানা করলেন শান্ত বান্দরবানের কেউক্রাডং পাহাড়ে যৌথ বাহিনীর অভিযান : আটক ৮, অস্ত্র উদ্ধার স্বাধীনতা সূচকে ১৬৪টি দেশের মধ্যে বাংলাদেশের অবস্থান ১৪১তম নাটোর পৌরসভা কার্যালয়ের ভিতরে দুপক্ষের সংঘর্ষে একজন নিহত কাঁঠালিয়ায় মাঠে ছাগল আনতে গিয়ে বজ্রপাতে কিশোরে মৃত্যু সালমান খানের বাড়িতে গুলির ঘটনায় গ্রেফতার ২ আরো দুই সদস্য বাড়িয়ে সাত সদস্যের তদন্ত কমিটি গঠন রাবির নতুন জনসংযোগ প্রশাসক অধ্যাপক ড. প্রণব কুমার পাণ্ডে অপরাধ না করেও আসামি হওয়া এখন নিয়মে পরিণত হয়েছে : মির্জা ফখরুল লাঙ্গলবন্দে ব্রহ্মপুত্র নদে স্নানোৎসবে নেমে শিশুর মৃত্যু

সকল