২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

কালীগঞ্জে মহাসড়কে গাছ ফেলে ডাকাতি

-

গাজীপুরের কালীগঞ্জে গাছ কেটে মহাসড়কে ফেলে গাড়িতে ডাকাতি ও ভাঙচুরের ঘটনায় আন্তঃজেলা ডাকাত দলের আট সদস্যকে অস্ত্রসহ গ্রেফতার করেছে পুলিশ। তাদের কাছ থেকে লুণ্ঠিত টাকা ও মোবাইলসহ বিভিন্ন মালামাল জব্দ করা হয়েছে। গত বুধবার কালীগঞ্জ থানার ওসি এ কে এম মিজানুল হক এ তথ্য জানিয়েছেন।
পুলিশ জানায়, গত রোববার রাতে টঙ্গী-ঘোড়াশাল সড়কে কালীগঞ্জ থানাধীন বাঘেড় পাড়া এলাকায় (ঘোড়াশাল ব্রিজের পশ্চিম পাশে) গাছ কেটে সড়কের ওপর ফেলে বিভিন্ন গাড়ির গতি রোধ করে একদল ডাকাত। এ সময় তারা অস্ত্রের মুখে বেশ কয়েকটি গাড়ির চালক ও যাত্রীদের কাছ থেকে টাকা ও মোবাইল ফোনসহ বিভিন্ন মালামাল লুট করে নিয়ে যায়। ডাকাতরা এক প্রাইভেট কার আরোহী ডা: আসাদুজ্জামানের কাছ থেকে ৮০ হাজার টাকাসহ ও মোবাইল ফোন লুট করে।
ডাকাতিকালে তারা কয়েকটি গাড়ির কাঁচ ভাঙচুর করে। এ ঘটনায় কালীগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়। মামলার তদন্ত কর্মকর্তা কালীগঞ্জ থানার ওসি এ কে এম মিজানুল হকের নেতৃত্বে পুলিশের একটিদল গাজীপুর, ঢাকা, ময়মনসিংহ, ব্রাহ্মণবাড়ীয়া, হবিগঞ্জ জেলাসহ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ডাকাতির ঘটনায় জড়িত আন্তঃজেলা ডাকাতদলের আট সদস্যকে গ্রেফতার করে।


আরো সংবাদ



premium cement
জিম্বাবুয়ে সিরিজের শুরুতে না থাকার কারণ জানালেন সাকিব ঝালকাঠিতে গ্রাম আদালত কার্যক্রম পরিদর্শনে ইউরোপীয় ইউনিয়নের প্রতিনিধি দল চুয়াডাঙ্গায় বাতাসে আগুনের হল্কা : গলে যাচ্ছে সড়কের পিচ বৃষ্টির নামাজ আদায়ের নিয়ম আজও স্বর্ণের দাম ভরিতে ৬৩০ টাকা কমেছে শিক্ষাপ্রতিষ্ঠান ২৮ এপ্রিল খুলে দেয়ার প্রস্তুতি, ক্লাস চলবে শনিবারও মিরসরাইয়ে জুস খাইয়ে অজ্ঞান করে লুট, মূল হোতা গ্রেফতার বৃষ্টি কামনায় ঈশ্বরগঞ্জে জামায়াতে ইসলামীর ইসতিসকার নামাজ আদায় কুবিতে আল্টিমেটামের পর ভিসির কার্যালয়ে তালা ঝুলাল শিক্ষক সমিতি সাজেকে সড়ক দুর্ঘটনায় ৫ শ্রমিক নিহতের খবরে ঈশ্বরগঞ্জে শোক দুর্যোগে এশিয়ায় সবচেয়ে বেশি মৃত্যু কেন বাংলাদেশে?

সকল