২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`
নীলফামারী আ’লীগের সম্মেলন

কামাল সভাপতি মমতাজুল সম্পাদক

-

দেওয়ান কামাল আহমেদকে সভাপতি ও অ্যাডভোকেট মমতাজুল হককে আবারো সাধারণ সম্পাদক করে নীলফামারী জেলা আওয়ামী লীগের কমিটি গঠন করা হয়েছে। বৃহস্পতিবার জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন শেষে সভাপতি ও সম্পাদকের নাম ঘোষণা করেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক।
সকালে নীলফামারী শহীদ মিনারে সম্মেলন উদ্বোধন করেন আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য রমেশ চন্দ্র সেন এমপি। জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাহাঙ্গীর কবির নানক। বিশেষ অতিথির বক্তব্য রাখেন নীলফামারী-২ আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নূর ও রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক। সম্মেলন সঞ্চালনা করেন জেলা কমিটির সাধারণ সম্পাদক মমতাজুল হক।
প্রধান অতিথির বক্তব্যে জাহাঙ্গীর কবির নানক বলেন, বিএনপি-জামায়াত দেশকে হত্যার ভূমিতে পরিণত করেছিল। তারা শুধু বঙ্গবন্ধুকে নয়, শেখ হাসিনাকেও হত্যার জন্য বারবার চেষ্টা করেছে। তিনি আরও বলেন, উত্তর জনপদ থেকে মঙ্গা বিদায় দিয়েছেন শেখ হাসিনা। ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে গেছে। দেশের উত্তরাঞ্চলে আজ সুবাতাস বইছে। উত্তরা ইপজিডে ৩০ হাজার মানুষের কর্মসংস্থান হযেছে।

 


আরো সংবাদ



premium cement

সকল