১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

সুবর্ণচরে অপহরণের এক মাস পর ভিকটিম উদ্ধার অপহরণকারী আটক

-

নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় অপহরণ মামলার এক মাস পর ভিকটিমকে উদ্ধার করেছে চরজব্বর থানা পুলিশ। অপহরণকারী মোহাম্মদ রুবেলকে গ্রেফতার করা হয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে চর জব্বর থানা মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই ছালাউদ্দিন বৃহস্পতিবার সন্ধ্যায় চট্টগ্রাম জেলার সন্দ¦ীপ উপজেলার উরিরচর থেকে জুলেখাকে উদ্ধার করেন ও অপহরণকারী রুবেলকে গ্রেফতার করে চরজব্বর থানায় নিয়ে আসে।
জানা যায়, সন্দ্বীপ উপজেলার সেলিম সওদাগর ও তার ছেলে রুবেল চর ক্লার্ক ইউনিয়নের জনতা বাজারে কাপড়ের ব্যবসা করতেন এবং সেখানে বাসা ভাড়া নিয়ে বসবাস করতেন। পরিচয়ের সূত্র ধরে গত ১৭ অক্টোবর চর ক্লার্ক গ্রামের একটি মেয়েকে নিয়ে পালিয়ে যায় রুবেল।
ভিকটিমের বাবা জানান, তার মেয়েকে (১৬) গত ১৭ অক্টোবর অপহরণ করে নিয়ে যায় সন্দ্বীপ উপজেলার সেলিম সওদাগরের ছেলে রুবেল (২৪)। অনেক খোঁজাখুঁজি করে মেয়েকে না পেয়ে ২৩ অক্টোবর চরজব্বর থানায় তিনি একটি মামলা করেন। মামলার সূত্র ধরে চরজব্বর থানা পুলিশ এক মাস বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে অবশেষে গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার সন্ধ্যায় চট্টগ্রাম জেলার সন্দ¦ীপ উপজেলার উরিরচর থেকে ভিকটিমকে উদ্ধার করে ও অপহরণকারী রুবেলকে গ্রেফতার করে চরজব্বর থানায় নিয়ে আসে। চরজব্বর থানার ওসি সাহেদ উদ্দিন জানান, আসামিকে ভিকটিমসহ কোর্টে চালান দেয়ার প্রক্রিয়া চলছে।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরে দুর্ঘটনায় মা-ছেলে নিহত, আহত বাবা-মেয়ে দিরাইয়ে বজ্রপাতে ২ জনের মৃত্যু বিশ্ববিদ্যালয়গুলোকে বিশ্বমানের পাঠ্যক্রম গ্রহণের আহ্বান রাষ্ট্রপতির বগুড়ায় পুলিশ পরিচয়ে ট্রাকভর্তি কলা ছিনতাই : গ্রেফতার ৪ ওয়ালটনের আদর্শ ও নীতিমালার পরিপন্থী নাটক প্রচার করায় বিজ্ঞাপনী প্রতিষ্ঠানকে আইনি নোটিশ, চুক্তি বাতিল স্নান করতে গিয়ে দূর্গাসাগর দীঘিতে ডুবে একজনের মৃত্যু ঢাকা-দিল্লি সম্পর্ককে লালন করে নতুন উদ্যমে এগিয়ে যেতে হবে : শ্রিংলা মানবতার কল্যাণে জীবন বাজি রেখে আন্দোলনে ভূমিকা রাখতে হবে : জামায়াত আমির আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৭ ফিট তামিমকে যেকোনো ফরম্যাটের দলে চান বাংলাদেশ অধিনায়ক বিকেবি ও রাকাব একীভূতকরণের প্রতিবাদে রাজশাহীতে মানববন্ধন

সকল