১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

দৌলতপুরে মা ও ছেলেকে শ্বাস রোধ করে হত্যা

-

কুষ্টিয়ার দৌলতপুরে মা ও ছেলেকে শ্বাস রোধ করে হত্যা করা হয়েছে। সোমবার সকাল সাড়ে ১০টার দিকে দৌলতপুর থানা পুলিশ তাদের লাশ উদ্ধার করে। উপজেলার রিফায়েতপুর ইউনিয়নের সোনাইকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ছানোয়ারা খাতুন পাশের জর্দারপাড়া গ্রামের আব্দুল খালেকের মেয়ে।
স্থানীয়রা জানান, স্বামী পরিত্যক্তা ছানোয়ারা খাতুন (৪৯) ও তার সন্তান রাজকে (৯) গতরাতে কে বা কারা শ্বাস রোধ করে হত্যা শেষে দুই কক্ষে তাদের লাশ ফেলে রেখে যায়। সোমবার সকালে লাশ ঘরে পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ নিহত মা ও ছেলের লাশ উদ্ধার করে। তবে করা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে তা এখনো জানা যায়নি।
স্থানীয় ইউপি চেয়ারম্যান জামিরুল ইসলাম বাবু জানান, এ ঘটনার সংবাদ পেয়ে সোমবার সকাল সাড়ে ৯টার দিকে পুলিশের ভেড়ামারা সার্কেলের এডিশনার পুলিশ সুপার এস এম আল বেরুনী, দৌলতপুর থানার ওসি এস এম আরিফুর রহমান ঘটনাস্থলে গিয়ে হত্যাকাণ্ডের কারণ অনুসন্ধান করার চেষ্টা করছেন।
দৌলতপুর থানার ওসি এস এম আরিফুর রহমান হত্যকাণ্ডের বিষয়ে বলেন, আমরা ঘটনাস্থলে রয়েছি। দুই কক্ষে মা ও ছেলে লাশ পড়ে রয়েছে। এ মুহূর্তে কিছু বলা যাচ্ছে না। এ ঘটনার কারণ অনুসন্ধানের চেষ্টা চলছে।

 


আরো সংবাদ



premium cement