২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`
মিরসরাই আ’লীগের সম্মেলন

কবির সভাপতি ভূঁইয়া সম্পাদক

-

চট্টগ্রামের মিরসরাই উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন সম্পন্ন হয়েছে। গত শনিবার বিকেলে উপজেলার মিঠাছরা স্কুল মাঠে সম্মেলনে প্রধান অতিথি ছিলেন সাবেক মন্ত্রী আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি।
সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে কাউন্সিলর মতামত ও প্রার্থীদের সমঝোতার ভিত্তিতে উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরীকে সভাপতি ও এ কে এম জাহাঙ্গীর ভূঁইয়াকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।
উদ্বোধনী বক্তব্য রাখেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি এ বি এম ফজলে করিম চৌধুরী।
ওই দিন শুরুতেই পতাকা উত্তোলন ও পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করেন অতিথিরা। এরপর প্রথম অধিবেশনে উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আতাউর রহমানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরীর সঞ্চালনায় প্রথম অধিবেশনে বক্তব্য রাখেন চট্টগ্রাম জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান এম এ সালাম। এ সময় আরো বক্তব্য রাখেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও মিরসরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান জসিম উদ্দিন, বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হোসেন চৌধুরী।
এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যাপক মোহাম্মদ মাঈনুদ্দীন, অ্যাডভোকেট ফখর উদ্দিন চৌধুরী, জিতেন্দ্র প্রসাদ নাথ, যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, ইউনুস গণি চৌধুরী, সাংগঠনিক সম্পাদক নুরুল আনোয়ার চৌধুরী, দেবাশীষ পালিত, প্রচার সম্পাদক জসিম উদ্দিন শাহ্, সাবেক সাংগঠনিক সম্পাদক এ টি এম ফেয়ারুল ইসলাম, আইনবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট ভবতোষ নাথ, রাউজান উপজেলা পরিষদের চেয়ারম্যান এহসানুল হায়দার চৌধুরী ও সীতাকুণ্ড উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম আল মামুন।

 


আরো সংবাদ



premium cement