১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

নিত্যপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে না’গঞ্জে জামায়াতের বিক্ষোভ

-

অব্যাহতভাবে পেঁয়াজসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে নারায়ণগঞ্জ মহানগরী জামায়াতে ইসলামী। গত রোববার বিকেলে শহরের চারারগোপ থেকে মিছিলটি শুরু হয়ে গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। মিছিল শেষে পথসভা করে দলের নেতাকর্মীরা।
পথসভায় বক্তব্যে মহানগর কমিটির সদস্য অ্যাডভোকেট মাঈনুদ্দিন মিয়া বলেন, অযৌক্তিভাবে পেঁয়াজের অস্বাভাবিক মূল্যবৃদ্ধিতে দেশের জনগণ গভীরভাবে উদ্বিগ্ন। পেঁয়াজের মূল্য সাধারণ জনগণের নাগালের বাইরে চলে গেছে। বর্তমানে বাজারে প্রতি কেজি পেঁয়াজ ২৩০ টাকা থেকে ২৫০ টাকায় বিক্রি হচ্ছে।
জামায়াতের এই নেতা বলেন, পেঁয়াজের মূল্য বৃদ্ধিতে জনগণের মধ্যে চরম হতাশা বিরাজ করছে। তাদের প্রশ্নÑ পেঁয়াজের বাজার কারা নিয়ন্ত্রণ করছে? পেঁয়াজের মূল্য বৃদ্ধি কি অসাধু ব্যবসায়ীরা না কি সরকার নিজেই তাদের দলীয় লোকদের দ্বারা সিন্ডিকেট তৈরি করে বাড়াচ্ছে? পেঁয়াজের মূল্য জনগণের ক্রয়সীমার মধ্যে সীমিত রাখতে না পারাটা সরকারের চরম ব্যর্থতা বলে মন্তব্য করেন তিনি।
পথসভায় আরো বক্তব্য রাখেন, মাওলানা মহাম্মাদ শিহাব উদ্দিন, জামাল উদ্দীন, মনসুর আলম, ইঞ্জিনিয়ার এম হুসাইন, ডা: এম এ রহমান প্রমুখ।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরের গণপিটুনিতে নিহত ২ নির্মাণশ্রমিক জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান

সকল