১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

ধামরাইয়ে ৫ চোরাই মোটরসাইকেলসহ গ্রেফতার ৪

-

ধামরাই সাভার আশুলিয়া ও মানিকগঞ্জ এলাকায় মোটরসাইকেল চোরের মূলহোতা ও একাধিক মামলা সাজাপ্রাপ্ত চার আসামিকে পাঁচটি মোটরসাইকেল এবং চুরি করার সরঞ্জামাদিসহ গ্রেফতার করেছে ধামরাই থানা পুলিশ।
গত শনিবার গ্রেফতাকৃত আসামিদের সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে। সোমবার এ বিষয়টি ধামরাই থানা কনফারেন্স রুমে স্থানীয় সাংবাদিকদের আনুষ্ঠানিকভাবে জানান ঢাকা উত্তর অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাইদুর রহমান। এ সময় থানার ওসি দীপক চন্দ্র সাহা, ওসি (তদন্ত) কামাল হোসেন, ওসি অপারেশন মাসুদুর রহমান, এসআই ইবনে ফরহাদসহ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
জানা গেছে, উপজেলার কালামপুর এলাকায় টিভিএস মোটরসাইকেল শোরুম থেকে তিনটি মোটসাইকেল চুরির ঘটনায় থানায় একটি মামলা হয়। এ মামলার সূত্র ধরে থানার ওসি অপারেশন মাসুদুর রহমান ও এসআই ইবনে ফরহাদের নেতৃত্বে চোর-চক্রের সক্রিয় সদস্য সোহেল ফরাজীকে প্রথমে সাভার থানা এলাকা থেকে গ্রেফতার করা হয়।

 

 

 


আরো সংবাদ



premium cement
চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২ বিল দখলের চেষ্টা, জেলা ছাত্রলীগ নেতাকে গণপিটুনি ‘শাহাদাতের তামান্নায় উজ্জীবিত হয়ে কাজ করলে বিজয় অনিবার্য’ কারাগারে নারী হাজতিকে হাত-পা বেঁধে নির্যাতন, প্রধান কারারক্ষীসহ ৩ জনের বদলি প্যারিসে ইরানি কনস্যুলেটে ঢুকে আত্মঘাতী হামলার হুমকিদাতা গ্রেফতার প্রেম যমুনার ঘাটে বেড়াতে যেয়ে গণধর্ষণের শিকার, গ্রেফতার ৫ ‘ব্যাংকিং খাতের লুটপাটের সাথে সরকারের এমপি-মন্ত্রী-সুবিধাবাদী আমলারা জড়িত’

সকল