১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

মেডিক্যাল কলেজের যন্ত্রপাতি ক্রয় সাতক্ষীরায় ৬ কোটি টাকা আত্মসাৎ মামলায় ২ জনের জামিন নামঞ্জুর

-

সাতক্ষীরা মেডিক্যাল কলেজ হাসপাতালের যন্ত্রপাতি ক্রয়ের নামে ছয় কোটি ছয় লাখ ৯৯ টাকা আত্মসাৎ করার অভিযোগে দুদকের মামলায় দুই আসামির জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।
গত বুধবার সাতক্ষীরার সিনিয়র স্পেশাল জজ-১ এর ভারপ্রাপ্ত বিচারক মো: শরিফুল ইসলাম এ আদেশ দেন। আসামিরা হলেনÑ ঢাকাস্থ পুরানা পল্টন এলাকার মেসার্স মার্কেন্টাইল ট্রেড ইন্টারন্যাশনালের স্বত্বাধিকারী আবদুস সাত্তার সরকার ও দিনাজপুরের ইউনিভার্সাল ট্রেড করপোরেশনের স্বত্বাধিকারী আসাদুর রহমান। গত ৩১ অক্টোবর দুদক প্রধান কার্যালয়ের উপপরিচালক মো: ফেরদৌস রহমান বাদি হয়ে সাতক্ষীরা মেডিক্যাল কলেজ হাসপাতালের সাবেক তত্ত্বাবধায়ক ডা: শাহজাহান আলীকে প্রধান আসামি করে পাঁচজনের বিরুদ্ধে দুদক খুলনা কার্যালয়ে একটি মামলা দায়ের করেন।

 

 


আরো সংবাদ



premium cement
শিবপুরে মোটরসাইকেলের ধাক্কায় পথচারীর নিহত চকরিয়ায় ত্রিমুখী সংঘর্ষে নিহত ১, আহত ৩ গাজা মানবিক নরকে পরিণত হয়েছে : জাতিসঙ্ঘ প্রধান রাফা হামলার পরিকল্পনা ইসরাইলের ত্যাগ করা উচিত : চীন গাজা যুদ্ধে নতুন যে কৌশল অবলম্বন করল ইসরাইল হাসপাতালের শৌচাগারে মিলল নবজাতক শিশু ভারতের পররাষ্ট্র সচিব বিনয় কোয়াত্রার ঢাকা সফর স্থগিত জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বিসিডিপি গঠন করা হবে : পরিবেশমন্ত্রী অননুমোদিত জমি ভরাট কার্যক্রমের সন্ধান পেলে দ্রুত ব্যবস্থার নির্দেশ ভূমিমন্ত্রীর ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা ইসরাইলকে পারমাণবিক স্থাপনায় আঘাতের ব্যাপারে সতর্ক করলো আইআরজিসি

সকল