২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

ঝিনাইদহে এমপির পিএসসহ দু’জনকে কুপিয়ে জখম

-

ঝিনাইদহ শহরের মওলানা ভাসানী সড়কে গত মঙ্গলবার রাতে কামাল (৪৩) ও পলাশ (৩০) নামে দুই যুবককে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। কামাল হোসেন ঝিনাইদহ-২ আসনের এমপি তাহজীব আলম সিদ্দিকির পিএস। তিনি আরাপপুর এলাকায় বসবাস করেন। অন্য দিকে আহত পলাশ একই উপজেলার ছোট ভাদড়া গ্রামের শাহজামালের ছেলে। আহতদের ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মাথায় কোপের চিহ্ন রয়েছে।
পুলিশ জানায়, মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে কামাল হোসেন তার অফিসে বসে ছিলেন। এ সময় আকস্মিকভাবে তাকে ও তার সাথে থাকা পলাশকে কুপিয়ে জখম করে। তবে কে বা কারা এ হামলার সাথে জড়িত তা দলীয় ও পুলিশ সূত্রগুলো নিশ্চত করতে পারেনি।
ঝিনাইদহ সদর থানার ওসি মঈন উদ্দীন জানান, হামলার সাথে জড়িতদের খুঁজে বের করা হবে। এ দিকে খবর পেয়ে জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা হাসপাতালে আহতদের দেখতে যান।


আরো সংবাদ



premium cement
এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ

সকল