২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ট্রেন দুর্ঘটনায় হতাহতদের ক্ষতিপূরণ দাবি ডা: শফিক

-

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেন দুর্ঘটনায় হতাহতদের যথাযথ ক্ষতিপূরণ দেয়ার দাবি জানিয়েছেন জামায়াতে ইসলামীর আমির ডা: শফিকুর রহমান। তিনি বলেন, সরকারকে দুর্ঘটনায় নিহতের পরিবারের পাশে দাঁড়ানোর পাশাপাশি আহতদের চিকিৎসার দায়িত্ব নিতে হবে। যাদের অবহেলায় এমন মর্মান্তিক দুর্ঘটনা সংঘটিত হয়েছে তদন্তপূর্বক তাদের বিচার করতে হবে। এবং ভবিষ্যতে যেন এমন দুর্ঘটনা না ঘটে সে ব্যাপারে কার্যকর পদক্ষেপ নিতে হবে।
মঙ্গলবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ট্রেন দুর্ঘটনাস্থল পরিদর্শন করতে এসে তিনি সাংবাদিকদের কাছে এসব কথা বলেন। পরিদর্শনকালে তার সাথে ছিলেন জামায়াতে ইসলামীর নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগর উত্তরের আমির মুহাম্মদ সেলিম উদ্দিন, ইসলামী ছাত্রশিবিরের সভাপতি মোবারক হোসাইন, জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও কুমিল্লা মহানগর আমীর কাজী দ্বীন মুহাম্মদ, ব্রাহ্মণবাড়িয়া জেলা আমির গোলাম সারোয়ার ও জেলা সেক্রেটারি কাজী ইয়াকুব আলীসহ স্থানীয় নেতৃবৃন্দ।
এ সময় জামায়াত নেতৃবৃন্দ ট্রেন দুর্ঘটনায় নিহতদের মাগফিরাত ও আহতদের দ্রুত সুস্থতার জন্য আল্লাহর দরবারে দোয়া করেন।


আরো সংবাদ



premium cement
কুলাউড়ায় জঙ্গল থেকে তরুণীর লাশ উদ্ধার ঈদগাঁওতে মাদককারবারি গ্রেফতার শিক্ষায় ব্যাঘাত : ফেসবুক-টিকটক-ইনস্টাগ্রাম-স্ন্যাপচ্যাটের বিরুদ্ধে ২৯০ কোটি ডলারের মামলা আমতলীতে কিশোরীকে অপহরণ শেষে গণধর্ষণ, গ্রেফতার ৩ মহানবীকে কটূক্তির প্রতিবাদে লালমোহনে শিক্ষার্থীদের বিক্ষোভ ক্রিমিয়া সাগরে বিধ্বস্ত হলো রুশ সামরিক বিমান জর্ডান আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় বাংলাদেশী বিচারক এবারের আইপিএলে কমলা ও বেগুনি টুপির লড়াইয়ে কারা সরকার জনবিচ্ছিন্ন হয়ে সন্ত্রাসনির্ভর হয়ে গেছে : রিজভী রাশিয়ার ৯৯টি ক্ষেপণাস্ত্রের ৮৪টি ভূপাতিত করেছে ইউক্রেন আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর

সকল